34 C
Kolkata
Sunday, April 28, 2024

কোমাল চৌধুরী ‘শিসে কা থা দিল মেরা’ গানে ছুড়ি চালালেন দর্শকদের হৃদয়ে, VIDEO দেখুন

Must Read

হরিয়ানভি গানের ভিডিও ভাইরাল হয়ে থাকে নেটদুনিয়ায়। এই ধরনের গানের সাথে নাচতে দেখা যায় বহুজনকে। হারিয়ানভি ডান্সার হিসেবে কোমাল চৌধুরী পরিচিত দর্শকদের মাঝে।

তিনি জনপ্রিয় কয়েকজন নৃত্যশিল্পীদের মধ্যে একজন। স্টেজের উপর তার নাচ দেখার জন্য অপেক্ষায় থাকেন মানুষ। তিনি যে নিজের নাচের প্রতিভার মাধ্যমে বহু মানুষের মাঝে পরিচিত হয়েছেন। সম্প্রতি তার নাচের একটি ভিডিও তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

আরও পড়ুন -  Kanchan-Sreemoyee: কাঞ্চন-শ্রীময়ী আরো কাছাকাছি, পুজোর উদ্বোধনে

‘রিয়ান মিউজিক হরিয়ানভি’ নামের ইউটিউব চ্যানেল থেকে কোমাল চৌধুরীর এই নাচের ভিডিওটি শেয়ার করে নেওয়া হয়েছিল ২ বছর আগে।

তিনি স্টেজের উপর উঠলে লোকের ভিড় সামলানো মুশকিল হয়ে পড়ে। সম্প্রতি এই ভাইরাল হওয়া ভিডিওতে কোমালকে একটি জনপ্রিয় হিট হরিয়ানভি গানের তালেই নৃত্য পরিবেশন করতে দেখা গিয়েছে।

আরও পড়ুন -  লম্বালম্বি ভাবে পুরুষ যৌনাঙ্গ ভেঙে গেলো, সঙ্গমের সময়, চিকিৎসকরা বলছেন, এই ঘটনা প্রথম !

ভিডিওতে কোমাল চৌধুরীকে ডিপ নীল এবং সোনালী রঙের সালোয়ারে দেখা গিয়েছে। এই পোশাকেই স্টেজের উপর একরাশ দর্শকদের সামনে মারকাটারি নৃত্য পরিবেশন করেছিলেন। জনপ্রিয় হিট হরিয়ানভি গান ‘শিসে কা থা দিল মেরা’র তালেই দেখা মিলেছিল তার। এই গানটি যে তিনি বেশ উপভোগ করেই নাচ্ছিলেন।

আরও পড়ুন -  Muskan Baby: মুসকান বেবি মঞ্চ মাতালেন, ‘ভাঙ্গরা পে’ গানে, ঝলকেই উচ্ছ্বসিত নেটদর্শক

কোমালের নাচ যে উপস্থিত সমস্ত দর্শকরাও বেশ উপভোগ করছিলেন, তাদের উচ্ছ্বাসেই স্পষ্ট ছিল। সম্প্রতি ২ বছর আগের এই ভিডিওটি যে পুনরায় হরিয়ানভি দর্শকদের একাংশের মাঝে আবারো ভাইরাল হয়েছে।

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img