30 C
Kolkata
Thursday, May 16, 2024

‘Malai’ ওয়েব সিরিজ দেখে হার্টবিট বাড়বে, অঙ্কিতা সিংয়ের সাহসী দৃশ্য রয়েছে মুহূর্তে মুহূর্তে, Watch Video

Must Read

এখনকার দিনে সিনেমা এবং সিরিয়ালের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখছেন।

অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ।

আরও পড়ুন -  প্রভু রামের জীবন ও উৎকর্ষতার থেকে শিক্ষা নিতে হবে এবং যে সঠিক পথ তিনি দেখিয়েছেন সেই পথ অনুসরণ করতে হবে - উপরাষ্ট্রপতি

এই ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করে। যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা তুঙ্গে। ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখেন।

সম্প্রতি উল্লুতে একটি ওয়েব সিরিজের ট্রেলার রিলিজ করেছে যা নিয়ে রীতিমতো হইচই পড়ে গিয়েছে নেট দুনিয়াতে। নতুন ওয়েব সিরিজটির নাম, ‘মালাই’। প্রধান চরিত্রে অভিনয় করেছেন অঙ্কিতা সিং।

আরও পড়ুন -  ঘায়েল পুরুষমন, নেহাল ভাদোলিয়ার আবেদনময়ী অভিনয়ে, ULLU-র এই ওয়েব সিরিজ মন জিতে নেবে

উল্লুর ওয়েব সিরিজের মত এতেও রয়েছে এই মুহূর্তে মুহূর্তে সাহসী দৃশ্য। ওয়েব সিরিজটি আবর্তিত হয়েছে একজন মহিলাকে ঘিরে। গল্পটি শুরু হয় একটি গ্রামে বসবাসকারী এক দম্পতি দিয়ে, পরবর্তীতে স্বামী শহরের বাইরে কিছু কাজে যায়। সে যাওয়ার সময় তার ভাইকে তার বৌদির যত্ন নিতে বলেন।

আরও পড়ুন -  উষ্ণ রোম্যান্স, তুমুল বৃষ্টিতে, কাজল রাঘবানি-খেসারি লাল যাদবের সঙ্গে, ভিডিও দেখুন

ট্রেলারটি এগিয়ে যাওয়ার কিছুক্ষণ পরে ভাই বাড়িতে প্রবেশ করেন এবং ওই মহিলার বেডরুমে লুকিয়ে ভিডিও রেকর্ড করে। সেই কথা মহিলাটি জেনে যাওয়ার পর এক বিশেষ সাহসী পদক্ষেপ নেন। কি হয়েছিল এরপর?  অবশ্যই এই ওয়েব সিরিজটি দেখতে হবে।

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img