31 C
Kolkata
Sunday, May 19, 2024

রিল স্টার সোফিয়া আনসারির বুক থেকে খসে পড়ল শাড়ির আঁচল, ভাইরাল ভিডিও, PHOTOS

ইনস্টাগ্রামে ব্যাপক জনপ্রিয় এই সোফিয়া

Must Read

এখনকার দিনে প্রায় সকলেই স্মার্টফোন ব্যবহার করে থাকেন ডিজিটালাইজেশনের জোয়ারে গা ভাসিয়েছেন।    জীবনে এগিয়ে চলার জন্য স্মার্টফোন ছাড়া জীবনটা অচল মনে হচ্ছে।

এই প্রযুক্তির দুনিয়াতে বিনোদনের অন্যতম পরিপূরক হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। সোশ্যাল মিডিয়াতে আজকালকার দিনে আট থেকে আশি সকলের বিচরণ। ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউব ইত্যাদি সমস্ত অ্যাপ গোটা বিশ্বজুড়ে জনপ্রিয়। সাধারণ মানুষের পাশাপাশি বিভিন্ন তারকারাও এই সোশ্যাল মিডিয়া বহুল পরিমাণে ব্যবহার করছেন।

আরও পড়ুন -  ভূত চতুর্দ্দশী

তারকারা তাদের দৈনন্দিন জীবনের হিসাব সর্বদায় তাদের অনুরাগীদের দিতে পছন্দ করেন। তারা মাঝে মাঝে বিভিন্ন ধরনের ফটোশুট এর ছবি ও রিল ভিডিও পোস্ট করেন।

 অনেকে আবার দৈনন্দিন জীবনের আপডেট দেওয়ার জন্য বিভিন্ন স্টোরি দিয়ে থাকেন। এই তারকামন্ডলীর তালিকায় নতুন করে নাম লেখাচ্ছেন অত্যন্ত সুন্দরী রিল অভিনেত্রী সোফিয়া আনসারি।

আরও পড়ুন -  বাথরুম থেকে ছবি শেয়ার করলেন Sofia Ansari, কাপড় ছাড়া, বন্ধ রাখতে হবে চোখ

টিকটক অ্যাপের মাধ্যমে জনপ্রিয়তা পাওয়ার পর এখন ইনস্টাগ্রামে ব্যাপক জনপ্রিয় সোফিয়া আনসারি। বিশেষত অ্যাডাল্ট ধরনের শর্ট ভিডিও বানিয়ে থাকেন। তিনি ছবি বা ভিডিও পোস্ট করলেই তাতে মুহূর্তের মধ্যে লাখ লাখ মানুষ লাইক করেন।

আরও পড়ুন -  সোফিয়া আনসারি ভিডিও শেয়ার করলেন বন্ধ ঘর থেকে, ভক্তদের কপালে চোখ VIDEO

সম্প্রতি সোফিয়া একটি ভিডিও পোস্ট করেছেন যা দেখে হার্টবিট বেড়ে গিয়েছে ফ্যানদের। ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে, গানের মাঝে শাড়ির আঁচল বুক থেকে নেমে গিয়েছে। টাইট ডিজাইনার ব্লাউজের মাঝে স্পষ্ট হয়েছে ক্লিভেজ। কালো পাতলা শাড়িতে হটবোম্ব সোফিয়া। ভিডিওটি ইন্টারনেটে ব্যাপক ভাইরাল হয়ে গিয়েছে।

Latest News

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা হল ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img