29 C
Kolkata
Wednesday, May 15, 2024

দেশি ভাবীর দুর্দান্ত নাচ গোবিন্দার গানে, আলোড়ন সৃষ্টি করেছে সোশ্যাল মিডিয়ায়, VIDEO

Must Read

এখনকার দিনে সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম। অনেকে এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়েই নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে আসছেন।

সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। যদি কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের কাছে, তিনি সফল হন। অনেক উদাহরণ আছে।

আরও পড়ুন -  গাড়ী দুর্ঘটনায় ক্ষতিগ্রস্তদের নগদ বিহীন চিকিৎসা প্রদানের পরিকল্পনা

কেউ নিজের গান, কেউবা নাচ বা কেউ আঁকা কিংবা আবৃত্তির ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়।

সম্প্রতি তেমনি এক সুন্দরী মহিলা মীরা নিজের নাচের প্রতিভাকে কাজে লাগিয়ে পৌঁছে গিয়েছেন হাজারো মানুষের কাছে। পরিচিত হয়েছেন নেটিজেনদের একাংশের মধ্যেও। তার নাচ দেখতে পছন্দ করেন অনেকেই। তার নাচের কোন ভিডিওই নজর এড়ায় না নেটনাগরিকদের।

আরও পড়ুন -  সুন্দরীর ছোটো পোশাকে দুর্দান্ত নাচ, ভোজপুরি গানে, VIDEO

এই মুহূর্তে যে ভিডিওটি চর্চায় রয়েছে সেটি ‘পিক শেয়ার অফিসিয়াল’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে ৮ মাস আগে শেয়ার করে নেওয়া হয়েছে। এখন সেটি ৫ লাখের কাছাকাছি মানুষের কাছে পৌঁছে গিয়েছে।

সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওতে মীরাকে শাড়ি থেকে সালোয়ার এমনকি ঘাঘড়াতেও দেখা গিয়েছে। এই ভিন্ন লুকেই বলিউড ইন্ডাস্ট্রির একাধিক হিট গানের সাথেই তাল মিলিয়েছেন।

আরও পড়ুন -  তিন যুবতী নজর কাড়লেন হোলির গানে নেচে, ঐশ্বর্য রাই বচ্চনকেও টেক্কা, VIDEO

উল্লেখ্য, নিজের ঘরের মধ্যেই নিজের এই ভিডিওগুলি বানিয়েছেন মীরা। বানানো বেশ কিছু রিল ভিডিওই একসাথে জুড়ে বানানো হয়েছিল এই গোটা ভিডিওটি, যা এই ভিডিওতে নজর রাখলেই স্পষ্ট হবে। এই মুহূর্তে মীরার ৮ মাস আগের একটি ভিডিও পুনরায় ভাইরাল একাংশের মাঝে।

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img