38 C
Kolkata
Thursday, May 2, 2024

সঞ্জয় দত্ত একই ঘরে অভিষেক পত্নীর সাথে, নেটদুনিয়ায় শোরগোল, ভিডিও ভাইরাল হতে, VIDEO

Must Read

সুন্দরী অভিনেত্রীদের মধ্যে অন্যতম ঐশ্বর্য রাই বচ্চন নব্বইয়ের দশকের। নামের সাথে যুক্ত রয়েছে বিশ্বসুন্দরীর তকমাও। মিডিয়াতে কোনো না কোনো কারণে চর্চায় থাকেন তিনি।

একাধিক হিট ছবি উপহার দিয়েছেন দর্শকদের। বর্তমানে বড়পর্দা থাকে বেশ কিছুটা দূরে থাকলেও নিজের দাপট আগের মতোই বজায় রেখেছেন তিনি। পর্দায় অভিনেত্রীকে এখনো একঝলক দেখার জন্য অপেক্ষায় থাকেন তার অগণিত ভক্তরা।

আরও পড়ুন -  Mohun Bagan Club: মোহনবাগান ক্লাবের সহ সভাপতি কুণাল ঘোষ

অপরদিকে সঞ্জয় দত্ত বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম বড় একটি নাম। বর্তমানে বড়পর্দায় তাকে সেভাবে দেখা যায় না। এই ৬৩ বছর বয়সেও‌ সাধারণের মাঝে নিজের জনপ্রিয়তা কায়েম রেখেছেন অভিনেতা।

কারণে অকারণে মিডিয়ার পাতায় চর্চা চলে তাকে নিয়ে। তিনি নিজের ব্যক্তিগত জীবনের সূত্র ধরেই বেশি চর্চিত মিডিয়ার পাতায়। সম্প্রতি অভিষেক পত্নী এবং সঞ্জয় দত্ত পুনরায় চর্চার আলোয় উঠে এলেন।

আরও পড়ুন -  Indonesia Football Stadium: স্টেডিয়াম ভেঙে ফেলবে ইন্দোনেশিয়া,পদপিষ্ট হয়ে প্রাণ হারিয়েছেন ১৩৩ জন

২০০৫ সালে লীনা যাদব পরিচালিত ‘শব্দ’তে স্ক্রিন শেয়ার করতে দেখা গিয়েছিল ঐশ্বর্য রাই বচ্চন এবং সঞ্জয় দত্তকে। ছবিতে এই দুই তারকাকে অতিরিক্ত ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে দেখা গিয়েছিল। ‘লো শুরু আব চাহাতো কা’ গানের দৃশ্যেই একে অপরের ঘনিষ্ট হতে দেখা গিয়েছিল।

আরও পড়ুন -  Bikini: কোচবিহারের তনয়া মৌনি বিকিনিতে আগুন লাগালেন, ভাইরাল পোস্ট

তাদের এই ঘনিষ্ঠ গানের দৃশ্য যে ঐ সময়ে রীতিমতো শোরগোল ফেলেছিল গোটা দর্শকমহলে। সেইসময় তাদের এই ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে চর্চাও চলেছিল মিডিয়ার পাতায়। সম্প্রতি সেই গানের দৃশ্যই পুনরায় ভাইরাল হয়েছে একাংশের মাঝে। সেই সূত্রেই আবারো চর্চায় এই দুই প্রথম সারির তারকা।

Latest News

ভেজা Look তৃণার, সেই ছবি দেখে নিয়ন্ত্রণ হারালেন তার ভক্তরা

ভেজা Look তৃণার, সেই ছবি দেখে নিয়ন্ত্রণ হারালেন তার ভক্তরা।  বাংলা টেলিভিশন সিরিয়াল। বাংলা টেলিভিশন সিরিয়ালগুলি একটি জনপ্রিয় বিনোদন মাধ্যম। এই...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img