33 C
Kolkata
Tuesday, April 30, 2024

সাহসিকতার সীমা লঙ্ঘন করলেন Neha Malik, কালো নেট পোশাকে, ফ্যানরা ঘুমহীন রাত কাটাচ্ছেন ছবি দেখে

জনপ্রিয় অভিনেত্রী হলেন নেহা মালিক ভোজপুরি ইন্ডাস্ট্রিতে

Must Read

এখনকার দিনে মাঝে মাঝেই চর্চার কেন্দ্রবিন্দুতে আসছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। আগের তুলনায় অনেক উন্নতি হয়েছে ভোজপুরি ছবির এবং গান।

ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ মাঝে মাঝে সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে।  ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় দেখা যায় বিভিন্ন ভোজপুরি সিনেমার গান বা ভিডিও। ভোজপুরি ইন্ডাস্ট্রিতে একাধিক অভিনেত্রী তাঁদের দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়ে রাতের ঘুম কেড়ে নেয় দর্শকদের।

আরও পড়ুন -  Neelam Giri: অভিনেত্রী নীলাম গিরি, বোল্ড ক্রপটপ-হট প্যান্টে, মানুষের হৃদয় তোলপাড় করলেন

ভোজপুরি ইন্ডাস্ট্রিতে বর্তমানে ব্যাপক জনপ্রিয়তা ছিল নেহা মালিকের। বর্তমানে ইন্ডাস্ট্রির সাথে যুক্ত না থাকলেও সোশ্যাল মিডিয়াতে ব্যাপক অ্যাক্টিভ আছেন। তিনি সাহসী বোল্ড ফটোশুট করে সেই সমস্ত ছবি নিজের সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে থাকেন। অভিনেত্রীর ফ্যান ফলোয়ার কম নয়। তাই তিনি ছবি পোস্ট করলেই তা মুহূর্তের মধ্যে ইন্টারনেট দুনিয়াতে ভাইরাল হয়।

আরও পড়ুন -  Horoscope: ১০ই আগস্ট, রাশিফল দেখুন

সম্প্রতি ভোজপুরি অভিনেত্রী নেহা মালিক নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন যাতে লজ্জার সমস্ত সীমা অতিক্রম করেছেন।

ভাইরাল হওয়া ছবিগুলো নেহা নিজেই শেয়ার করেছেন তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। ছবিগুলোতে অভিনেত্রীকে কালো নেটের পোশাক পরে দেখা গিয়েছে যাতে তাঁকে হটবোম্ব লাগছিল। এমন সাহসী স্টাইল দেখে নেট নাগরিকরা তাঁকে উরফির সাথে তুলনা করলেন।

 

View this post on Instagram

 

A post shared by Nehhaa Malik (@nehamalik335)

Latest News

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল

Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল।  হরিয়ানভি নাচ: এই ঐতিহ্যের মধ্যে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img