29 C
Kolkata
Friday, May 3, 2024

Jahanara Alam: উইমেন্স লিগ খেলবেন জাহানারা আলম, পাকিস্তানে

Must Read

আইপিএলে সুযোগ মেলেনি জাহানারা আলমের। কিন্তু পাকিস্তানে উইমেন্স লিগ প্রদর্শনী ম্যাচে খেলার সুযোগ পেয়েছেন বাংলাদেশি পেসার।

পাকিস্তানও শুরু করতে যাচ্ছে নারীদের টি-টোয়েন্টি ফ্র্যাঞ্চাইজি লিগ। চলতি বছর সেপ্টেম্বর থেকে এই লিগ শুরুর পরিকল্পনা নিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। প্রস্তুতি হিসেবে চলমান পাকিস্তান সুপার লিগের (পিএসএল) মধ্যেই তিনটি প্রদর্শনী ম্যাচের আয়োজন করছে।

আরও পড়ুন -  দেশ জুড়ে সার্স-কোভ-২-এর ১,০০০টি জিন বিন্যাসের কাজ সফলভাবে শেষ করার ঘোষনা করেছেন ডঃ হর্ষ বর্ধন

উইমেন্স লিগের এ প্রদর্শনী ম্যাচে খেলার আমন্ত্রণ পেয়েছেন বাংলাদেশের পেসার জাহানারা আলম। এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে পিসিবি। এ জন্য অ্যামাজন এবং সুপার উইমেন নামে দুটি দল গঠন করেছে পিসিবি।

দল দুটির স্কোয়াডও ঘোষণা করেছে পিসিবি। দুই দলে সাত দেশের ১০ জন বিদেশি ক্রিকেটারকে রাখা হয়েছে। বাংলাদেশের জাহানারা আছেন সুপার উইমেন দলে।

আরও পড়ুন -  UN Secretary General: জেলেনস্কি, জাতিসংঘ মহাসচিবের সিদ্ধান্তে চটেছেন

নিদা দারের নেতৃত্বে দলটিতে বিদেশিদের মধ্যে আরও আছেন শ্রীলঙ্কার চামারি আতাপাত্তু, ইংল্যান্ডের ড্যানি ওয়েইট, দক্ষিণ আফ্রিকার লরা ভলভার্ট এবং নিউজিল্যান্ডের লিয়া তাহুহু। অ্যামাজন নামের দলটির নেতৃত্বে আছেন বিসমাহ মারুফ। এক ম্যাচে সর্বোচ্চ তিনজন বিদেশি খেলাতে পারবে দলগুলো।

আরও পড়ুন -  Gori Nagori: ধামাকেদার ঠুমকা নেচে মঞ্চ মাতালেন গোরি নাগোরি, দর্শকদের নজর কেড়েছে

সুপার উইমেন দলের অধিনায়ক নিদা দার বলেন, এই প্রদর্শনী ম্যাচগুলো আমাদের উদীয়মান খেলোয়াড়দের তাদের প্রতিভা তুলে ধরার সুযোগ করে দেবেন। বিদেশের যেসব খেলোয়াড় অংশ নিচ্ছে, তাদের অভিজ্ঞতা থেকে স্থানীয়রা অনেক কিছু শিখতে পারবেন।

পিন্ডি ক্রিকেট স্টেডিয়ামে হবে সবকটি প্রদর্শনী ম্যাচ।

ছবিঃ সংগৃহীত

Latest News

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+ উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img