30 C
Kolkata
Thursday, May 2, 2024

Prithvi Shaw: ছবি পোস্ট করেই ডিলিট করলেন পৃথ্বী শ, প্রেম দিবসে ‘ওয়াইফি’র সঙ্গে, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল স্ক্রিনশট

ছবিটির স্ক্রিনশট ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

Must Read

‘বিশ্বপ্রেম’ দিবসে ভারতের তরুণ ক্রিকেটার পৃথ্বী শ এমন একটি কাজ করেছেন যা রীতিমতো ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। জানিয়ে রাখি, এই মুহূর্তে ভারতীয় দল অস্ট্রেলিয়ার বিপক্ষে ৪ ম্যাচের টেস্ট সিরিজ খেলতে ব্যস্ত রয়েছে।

স্বাভাবিক কারণেই সেই সিরিজ থেকে ছুটি পেয়েছেন ওপেনার পৃথ্বী শ। বর্তমানে স্বাভাবিকভাবে জীবন যাপনে ব্যস্ত।

বেশ কয়েকদিন ধরে ভারতের মডেল এবং অভিনেত্রী নিধি তাপাড়িয়ার সঙ্গে নাম জড়িয়েছে এই ক্রিকেটারের। বিভিন্ন স্থানে ইতিপূর্বে একত্রে দেখা গেছে তাদের।

আরও পড়ুন -  Deepak Chahar: লাবণ্যময়ী দীপক চাহারের বোন, সৌন্দর্যে বলিউড অভিনেত্রীর চেয়েও, নেটিজেনদের ঝরচ্ছে ঘাম

এদিন বিশ্বপ্রেম দিবসে দুজনের ঘনিষ্ঠ একটি ছবি ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়া। ধারণা করা হচ্ছে, দিনটি একত্রে উদযাপন করেছেন পৃথ্বী শ ও নিধি তাপাডিয়া। ছবিটি পৃথ্বী শ নিজেই তার ইন্সটাগ্রাম স্টোরিতে শেয়ার করেছিলেন। কিন্তু কয়েক মিনিট পর সেটি ডিলিট করে দেন এই ক্রিকেটার।

তার আগে যা হওয়ার তা হয়ে গিয়েছে। ছবিটির স্ক্রিনশট ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।  ছবিটির ক্যাপশনে পৃথ্বী শ লিখেছিলেন, ‘হ্যাপি ভ্যালেন্টাইস মাই ওয়াইফি’।

আরও পড়ুন -  Arjun Tendulkar: অর্জুনের সেঞ্চুরি দেখে আবেগাপ্লুত সারা টেন্ডুলকার, অভিষেক ম্যাচ, লিখলেন ইনস্টাগ্রামে

ছবিটি পোস্ট করার সময় অভিনেত্রী নিধি তাপাড়িয়াকে ট্যাগ করেছেন তিনি। তবে ইনস্টাগ্রামে শেয়ার করার কিছুক্ষণ পর নিজেই সেই ছবিটি ডিলিট করে দেন পৃথ্বী শ।

যদিও ইন্সটাগ্রামে ভাইরাল হওয়া সেই ছবিটি পৃথ্বী শ শেয়ার করেননি বলে দাবি করছেন তিনি। তিনি বলেন, ‘কেউ এডিট করে ফলস্ অ্যাকাউন্ট থেকে এই ধরনের ছবি পোস্ট করেছেন।’ ভারতীয় ক্রিকেটারের এমন আবদার মেনে নিতে নারাজ নেট প্রেমীরা।

আরও পড়ুন -  Manasi Sinha: উর্মির ‘ছোট ঠাম্মি’ ধারাবাহিক থেকে সরে এলেন, কেন ?

এমন ছবি নিয়েই চর্চা করতে বেশ পছন্দ করছেন তারা। তবে প্রকাশ্যে আসুক বা না আসুক ভারতীয় মডেল নিধি তাপাডিয়ার সঙ্গে যে পৃথ্বী শ-র একটি যোগসূত্র রয়েছে, অস্বীকার করতে নারাজ সমস্ত নেট দর্শকরা।

Latest News

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img