24 C
Kolkata
Thursday, May 9, 2024

VIRAL: রাতের ঘুম উড়ল নেটজনতার, ‘গোরিয়া চুরানা মেরা’, বৌদির সিজলিং ডান্স দেখে, ভিডিও দেখুন

বন্যা বইয়ে দিয়েছেন নেট নাগরিকরা ভাইরাল ভিডিওতে লাইক ও কমেন্টের

Must Read

এখন বিনোদনের অন্যতম অঙ্গ হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। ডিজিটাল দুনিয়াতে আট থেকে আশি সকলের কাছেই মোবাইল ফোন ও ইন্টারনেট পরিষেবার সুবিধা পাচ্ছেন।

কর্মব্যস্ত জীবনের মাঝে টিভি বা রেডিওতে সময় অতিবাহিত করা, প্রায় দেখা যায় না বললেই চলে। পকেট থেকে স্মার্টফোন বার করে মাত্র এক ক্লিকে সোশ্যাল মিডিয়ার দুনিয়ায় বিচরণ করতে পছন্দ করছেন সকলে।

আরও পড়ুন -  University of Virginia: তিন ফুটবলার প্রাণ হারালেন, আবারও বন্দুক হামলা, যুক্তরাষ্ট্রে

সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ধরনের ভিডিও বা ছবি পোষ্ট হয়। সোশ্যাল মিডিয়ার দৌলতে চোখের পলকে বিশ্বের যেকোন প্রান্তে একটি ভিডিও ছড়িয়ে পড়তে পারে।

 মাত্র ৩০ সেকেন্ডের ভিডিওতে নিজের প্রতিভা যেমন নাচ, গান বা অভিনয় করে সোশ্যাল মিডিয়ার লাইম লাইটে এসেছেন অনেকেই। সম্প্রতি এমনই এক ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে।

আরও পড়ুন -  নতুনভাবে সাজাচ্ছে জেলা তৃণমূল কংগ্রেস কমিটি

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে, এক বৌদি ইরোটিক স্টাইলে শাড়ি পরে গানের তালে তুমুল নাচ করেছেন। তাঁর ডান্স লাস্যময়ীতার সীমা অতিক্রম করেছে ভিডিওতে। তাঁর আবেদনময়ী স্টাইল রাতের ঘুম কেড়ে নিয়েছে নেটিজেনদের।

‘গোরিয়া চুরানা মেরা জিয়া’ গানের তালে তাঁর শরীরী ভাঁজের খেলা সকলের হুঁশ উড়িয়ে দিয়েছে। ভিডিওটি ইন্টারনেটে আসতেই তা ব্যাপক ভাইরাল হয়েছে। হট বৌদির ভিডিওতে লাইক এবং কমেন্টের বন্যা বইয়ে দিয়েছেন নেট নাগরিকরা। ৩.০৪ লাখ মানুষ ইতিমধ্যেই এই ভিডিও দেখেছেন। এছাড়া বৌদির কিলার লুকের জাদুতে বিভোর হয়ে অনেকেই কমেন্ট করেছেন এই ভিডিওতে।

আরও পড়ুন -  অল্পবয়সী যুবতী সমুদ্র সৈকতে বিকিনি পরে ‘বেশরম রং’ গানে নাচছেন, ভাইরাল হলো ভিডিও

Latest News

Bhojpuri: সুন্দরী দুই নায়িকার সাথে কামুক রোম্যান্সে মেতেছেন অভিনেতা দিনেশ লাল যাদব, তারপর ঝড়ের আগে ভিডিও ভাইরাল

Bhojpuri: সুন্দরী দুই নায়িকার সাথে কামুক রোম্যান্সে মেতেছেন অভিনেতা দিনেশ লাল যাদব, তারপর ঝড়ের আগে ভিডিও ভাইরাল।  ভোজপুরী ভিডিও সংঃ ভোজপুরী...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img