31 C
Kolkata
Friday, May 17, 2024

VIRAL: উদ্দাম রোম্যান্সে নীরাহুয়া, ফুলশয্যার খাটে শুভী শর্মার সাথে, ভিডিও দেখুন

Must Read

সম্প্রতি একটি ভোজপুরি গান ভীষণরকম ভাইরাল হয়েছে। গানে দেখা মিলেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির এক জনপ্রিয় জুটির। ভাইরাল হওয়া গানে শুভী শর্মা এবং দীনেশ লাল যাদবকে দেখা গিয়েছে।

দুজনেই ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম দুই প্রথম সারির তারকা। ভিডিওতে তাদের রোমান্স রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে। সম্প্রতি একটি জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেলের মাধ্যমে এই ভিডিওটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

আরও পড়ুন -  কেন্দ্রীয় বাহিনীর রুটমার্চ

শুভী শর্মা ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয়, সুন্দরী অভিনেত্রী। ভীষণভাবে জনপ্রিয় সেখানকার দর্শকদের মাঝে। সম্প্রতি ‘পালা মে লাগা কাডি’ গানের তালেই পর্দায় নীরাহুয়ার সাথে চূড়ান্ত ঘনিষ্ঠ হয়েছেন অভিনেত্রী।

পর্দার সামনে ফুলশয্যার দৃশ্যে দেখা মিলেছে তাদের। তাদের সেই ঘনিষ্ঠ দৃশ্য যে দর্শকরা বেশ তারিয়ে তারিয়ে উপভোগ করেছেন। ভিডিওতে একেবারে গদগদ প্রেমের দৃশ্যে দেখা মিলেছে।

আরও পড়ুন -  গোপনে কাজল রাঘওয়ানির ঘরে গেলেন নিরহুয়া, হানিমুনে আম্রপালিকে ছেড়ে, তারপর VIDEO

উল্লেখ্য, দীনেশ লাল যাদব নীরাহুয়া নামেই পরিচিত ভোজপুরি দর্শকদের মাঝে।

‘ইয়াশি ফিল্মস্ ভোজপুরি’ নামক একটি ইউটিউব চ্যানেল থেকে ১ বছর আগে এই গানের ভিডিওটি শেয়ার করে নেওয়া হয়েছিল সোশ্যাল মিডিয়ার পাতায়।

আরও পড়ুন -  Banned: দ্রুততম মানব মোহাম্মদ ইসমাইল নিষিদ্ধ

গানের ভিডিওতে এই তারকা জুটিকে পর্দায় ফুলশয্যার দৃশ্যে দেখা গিয়েছে। এই গানের দৃশ্যে একে অপরের সাথে তারা চূড়ান্ত ঘনিষ্ঠ হয়েছিলেন, গোটা ভিডিওটি দেখলেই বোঝা যাবে। ভিডিওতে পুরো ঘরটি ফুল দিয়ে সাজানো অবস্থায় দেখা গিয়েছে। এটি যে ছবির ফুলসজ্জার দৃশ্য ছিল, তা সন্দেহ নেই।

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img