31 C
Kolkata
Friday, May 17, 2024

Manasi Sinha: উর্মির ‘ছোট ঠাম্মি’ ধারাবাহিক থেকে সরে এলেন, কেন ?

Must Read

মানসী সিনহা,  দীর্ঘ সময় ধরে ছোটপর্দায় নানা চরিত্রে অভিনয় করেছেন। তিনি যে চরিত্রেই ধরা দেন না কেন  হয়ে ওঠে দর্শকদের অত্যন্ত কাছের। তাকে ছাড়া জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘এই পথ যদি না শেষ’ হয় ভাবা যায় না। উর্মি আর উর্মি ছোট ঠাম্মি মিলে যেন একাকার হয়ে ওঠে। সরকার বাড়ির অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য তিনি। এই চরিত্রটিকে দর্শক সাদরে গ্রহণ করেছেন। দর্শকদের এত ভালোবাসা থাকা সত্ত্বেও আচমকাই মানসী সিনহা সরে এলেন।

আরও পড়ুন -  ‘লেডি ফিঙ্গার’, উল্লুর নয়া ধামাকা, বোল্ড সিন আয়ুশি জয়সওয়ালের, নিয়ন্ত্রণহীন হবেন দেখে

‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকের অনুরাগীদের মন খারাপ করার মতো কোনো কারণ নেই। অভিনেত্রী মানসী সিনহাকে সেখানে চুটিয়ে অভিনয় করতে দেখা যাচ্ছে এবং ভবিষ্যতে দেখা যাবেও। তবে কোন ধারাবাহিক থেকে সরে আসলেন অভিনেত্রী?

আরও পড়ুন -  Hilsa Price: মাইকিং করে চলছে বিক্রি, এক কেজির ইলিশ ৫০০ টাকায়! হ্যাঁ

সান বাংলার এক জনপ্রিয় ধারাবাহিক কন্যাদান। সেখানে খলচরিত্রে অভিনয় করতেন মানসী সিনহা। মন্দিরা দেবী দর্শকদের অত্যন্ত পছন্দের একটি চরিত্র। ধারাবাহিকে চিত্রনাট্যে তার গুরুত্ব অপরিসীম। আজ থেকে আর তাকে সেই ধারাবাহিকে দেখা যাবে না। তার পরিবর্তে এই ধারাবাহিকে আসছেন ছোট পর্দার অন্যতম সেরা খল নায়িকার স্বাগতা মুখোপাধ্যায়। দুর্গা ধারাবাহিকের দামিনী থেকে তার খলনায়িকা হিসেবে জনপ্রিয়তা দারুন।

আরও পড়ুন -  U-19 Women World Cup: BCCI-এর মোটা টাকার পুরস্কার ঘোষণা, বিশ্বজয় করা ভারতীয় মহিলা দলের জন্য, আঁতকে উঠবেন পরিমান শুনলে

অনুরাগীদের মতে অভিনেত্রী মানসী সিনহা মন্দিরা দেবী চরিত্রটিকে একটি অন্য জায়গায় নিয়ে গিয়েছিলেন। তাকে ছাড়া মন্দিরা দেবী চরিত্রটি ভাবা খুব কঠিন কাজ। তবুও তাদের বিশ্বাস অভিনেত্রী স্বাগতা মুখোপাধ্যায় এই চরিত্রের মাধ্যমে দর্শকদের কাছে সমান ভালোবাসা পাবেন। কিন্তু মাঝপথে ধারাবাহিকে আচমকা ছেড়ে আসার কারণ এখনো স্পষ্ট করেননি অভিনেত্রী মানসী সিনহা।

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img