38 C
Kolkata
Thursday, May 2, 2024

Eoin Morgan: বিদায় নিলেন মরগান, ক্রিকেট থেকে

Must Read

গত বছরই বিদায় বলে দিয়েছিলেন আন্তর্জাতিক ক্রিকেটকে। তারপর থেকে খেলে যাচ্ছিলেন ঘরোয়া ক্রিকেট। সেই ঘরোয়া ক্রিকেটকেও এবার বিদায় বলে দিলেন ইংল্যান্ডের বিশ্বকাপজয়ী অধিনায়ক আইন মরগান।

সোমবার এক বিবৃতিতে ৩৬ বছর বয়সী এই ব্যাটার জানান অবসরের ঘোষণা। জানান, বেশ গর্ব নিয়েই খেলাটা থেকে সরে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন, যে খেলাটা তাকে শেষ কিছু বছরে অনেক কিছুই দিয়েছে।

আরও পড়ুন -  Fruit: রোজায় সুস্থ থাকতে, খাদ্যাভ্যাস কি রকম হবে?

গত গ্রীষ্মে ইংল্যান্ড জাতীয় দলকে বিদায় জানিয়েছিলেন তিনি। তারপর মিডলসেক্সের হয়ে কাউন্টিতে খেলেছেন। সবশেষ দক্ষিণ আফ্রিকা টি-টোয়েন্টিতেও খেলেছেন। ফ্র্যাঞ্চাইজিভিত্তিক এই টুর্নামেন্ট খেলেই ক্রিকেটকে বিদায় জানালেন তিনি।

আরও পড়ুন -  ‘বদলা এখনও বাকি’, নিউজিল্যান্ডকে হারিয়ে ধোনির স্মরণে উদযাপন করছেন ভক্তরা

ইংল্যান্ডের ক্রিকেট ইতিহাসের অন্যতম প্রভাবশালী খেলোয়াড় তিনি। ২০১৫ সালে বিশ্বকাপে ভরাডুবির পর খোলনলচে বদলে গিয়েছিল দল। তারপর জিতেছে ২০১৯ বিশ্বকাপ, নিজেদের ইতিহাসে প্রথমবারের মতো।

মরগান বলেন, একজন খেলোয়াড়ের জীবনে চড়াই-উতরাই থাকবেই। আমার পরিবার, বন্ধুরা সবসময়ই আমার পাশে ছিল। আমি বিশেষ করে আমার স্ত্রী তারাকে ধন্যবাদ জানাতে চাই, আমার পরিবার, কাছের বন্ধুদেরকেও, যারা আমাকে নিঃশর্তভাবে সমর্থন করে গেছে।

আরও পড়ুন -  IPL 2022: আইপিএল’এ রণবীর-দীপিকর

ছবিঃ সংগৃহীত

Latest News

Short Film: চরম কুকীর্তি গৃহবধূর সন্তান পাওয়ার জন্য, শর্ট ফিল্মটি দেখার আগে দরজা জানালা বন্ধ করুন

Short Film: চরম কুকীর্তি গৃহবধূর সন্তান পাওয়ার জন্য, শর্ট ফিল্মটি দেখার আগে দরজা জানালা বন্ধ করুন।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img