30 C
Kolkata
Sunday, April 28, 2024

Siddharth-Kiara: বিয়ের মিষ্টি বিতরণ, শ্বশুরবাড়িতে কিয়ারা

Must Read

সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আদবানী সাত পাকে বাঁধা পড়েছেন। বিয়ের একদিনের মধ্যেই প্রথমবার প্রকাশ্যে এই নবদম্পতি। জয়সলমের এয়ারপোর্টে ওয়েস্টার্ন পোশাকে ধরা দিলেও দিল্লি বিমানবন্দরের বাইরে একেবারে সাবেকি সাজে দেখা গেল নবদম্পতিকে।

জয়সলমের থেকে দিল্লি পাড়ি দেন কিয়ারা-সিদ্ধার্থ। নববধূকে সঙ্গে নিয়ে দিল্লির বাড়িতেই প্রথম পা রাখেন সিদ্ধার্থ।

গৃহপ্রবেশে নববধূ সেজেছেন লাল সালোয়ার কামিজে, সিঁথি ভর্তি সিঁদুরে, হাতে বিয়ের মেহেন্দি এবং হাত ভর্তি চুড়ি। সিদ্ধার্থ পরেছেন লাল লখনউ চিকনের পাঞ্জাবী এবং সাদার উপর মাল্টি কালারের সুতোর কাজ করা শাল।

আরও পড়ুন -  বাংলা গানে আগামীর ভবিষ্যৎ গড়ার লক্ষ্যে JMR

বিমানবন্দর থেকে একে অপরের হাত ধরে বেরোলেন নবদম্পতি। শ্বশুরবাড়িতে ঢোকার আগে ছোটখাটো উদ্‌যাপনও হয়ে গেল। দিল্লিবাসীর মতো ঢোল বাজিয়ে নববধূ কিয়ারাকে অভ্যর্থনা জানালেন সিদ্ধার্থের বাড়ির সদস্যরা। ঢোলের তালে পা মেলাতে দেখা গেল নবদম্পতিকেও।

আরও পড়ুন -  Delhi Mayor: দিল্লি নতুন মেয়র পেল

গৃহপ্রবেশের পর উপস্থিত মিডিয়ার সদস্যদের হাতে মিষ্টির বাক্স তুলে দেন সিদ্ধার্থ এবং কিয়ারা।

জানা যায়, দিল্লিতে আত্মীয় পরিজনদের জন্য একটি রিসেপশন পার্টি দিতে চলেছেন নবদম্পতি। আমন্ত্রিতের তালিকায় থাকছেন দুই পরিবারের বন্ধু বান্ধবরা। অনুষ্ঠানের পর দিল্লি থেকে মুম্বইয়ে ফিরবেন তাঁরা।

শোনা যাচ্ছে, মুম্বইয়ে ফিরে ১২ তারিখ আরও একটি রিসেপশন পার্টির আয়োজন করেছেন তারকা যুগল। উপস্থিত থাকবেন ইন্ডাস্ট্রি তারকা থেকে শুরু করে সংবাদমাধ্যমের প্রতিনিধিরাও। ধুমধাম করে নিজেদের জীবনের অন্যতম বড় মাইলফলক উদ্‌যাপন করতে চান সিড এবং কিয়ারা। সব অনুষ্ঠান শেষে মুম্বইয়ে ৭০ কোটি টাকার বাংলোয় সংসার পাতবেন সিদ্ধার্থ এবং কিয়ারা।

আরও পড়ুন -  দরিদ্র যুবক কে এই সময়ে চাকরি দিলেন সোনু সুদ, দরিদ্র যুবকটি পায়ে পড়ে প্রনাম করলেন

ছবিঃ সংগৃহীত

Latest News

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img