33 C
Kolkata
Sunday, May 12, 2024

Sara Ali Khan-Kartik Aryan: সারা-কার্তিক, আবার কি কাছাকাছি?

Must Read

ভ্যালেন্টাইনস ডে একদম সামনে। চারিদিকে হাওয়ায় এখন প্রেমের গন্ধ। বলিউডে তো আরও বেশি। সদ্য চারহাত এক হয়েছে বলিপাড়ার এক জনপ্রিয় জুটির।

জয়সলমেরে গাঁটছড়া বেঁধেছেন সিদ্ধার্থ ও কিয়ারা। বলিউডে যেন নির্দিষ্ট তারিখের আগেই এসে গিয়েছে প্রেমের মৌসুম। আবার ফের কাছাকাছি আর এক প্রাক্তন জুটি। সারা আলি খান এবং কার্তিক আরিয়ান। বলিপাড়ায় অন্তত গুঞ্জন তাই। প্রেমদিবসের আগেই দু’জনকে দেখা গেল একসঙ্গে। আবার কি ফের কাছাকাছি আসছেন দুই তারকা?

আরও পড়ুন -  স্লিভলেস গাউনে হট ফটোশুট, সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন সিরিয়ালের ‘বকুল’

সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে সেই ছবি। ছবিতে দেখা যাচ্ছে একে অপরের সঙ্গে কথা বলছেন সারা এবং কার্তিক। দু’জনের মুখেই চওড়া হাসি। একে অপরের সঙ্গ যে বেশ উপভোগ করছেন দুই তারকা, ছবি থেকেই  পরিষ্কার। এই মুহূর্তে কোনও ছবিতে একসঙ্গে কাজ করছেন না ‘লভ আজ কাল’ জুটি।

এই সাক্ষাৎ একান্তই ব্যক্তিগত? কৌতূহলী অনুরাগীরা। সমাজমাধ্যমে ইতিমধ্যেই দুই তারকার সম্পর্ক নিয়ে চর্চাও শুরু হয়ে গেছে। অনেকে বলছেন, ‘সার্তিক’কে একে অপরের সঙ্গেই সবথেকে বেশি ভাল লাগে। কারও আবার মন্তব্য, এখনই ওদের বিয়ের সানাই বাজানোর কোনও দরকার নেই।

আরও পড়ুন -  ২০, ৩০, ৪০, ৫০ প্রত্যেক দশকে সইফের একটি করে সন্তান রয়েছেঃকরিনা কাপুর খান (Kareena Kapoor khan)

২০২০ সালে মুক্তি পায় ইমতিয়াজ় আলির ছবি ‘লভ আজ কাল ২’। ছবিতে একসঙ্গে কাজ করার সময়েই সামনে এসেছিল সারা এবং কার্তিকের প্রেমের গুঞ্জন। ছবি দর্শকের মনে সেভাবে দাগ কাটতে না পারলেও দুই অভিনেতার রসায়ন বেশ জনপ্রিয় হয়েছিল। কর্ণ জোহরের ‘কফি উইথ কর্ণ’ শোয়েও কার্তিকের সঙ্গে সম্পর্কের কথা একপ্রকার স্বীকার করে নেন সারা। সেই সম্পর্ক বেশিদিন টেকেনি। অন্য এক অনুষ্ঠানে কার্তিক জানান যে, তিনি দেড় বছর ধরে সিঙ্গল। সম্পর্কে ছেদ পড়ার পরেও বেশ কয়েক বার একে অন্যের সঙ্গে দেখা গিয়েছে সারা এবং কার্তিককে। বিভিন্ন পুরস্কার বিতরণী অনুষ্ঠান থেকে পার্টি, দেখা হলেও হেসে কথা বলেছেন দুই তারকা। ১৪ ফেব্রুয়ারির আগেই কি প্রেম ফিরছে সারা আর কার্তিকের জীবনে?  অনুরাগীরা আশাবাদী।

আরও পড়ুন -  Mother Is Tisha: সুখবর দিলেন ফারুকী, মা হচ্ছেন তিশা

ফাইল ছবি

Latest News

দারুন অফার রয়েছে, OPPO Reno 11 Pro 5G ফোনের দাম কমের দিকে এসেছে

দারুন অফার রয়েছে, OPPO Reno 11 Pro 5G ফোনের দাম কমের দিকে এসেছে।  গত জানুয়ারি মাসে ভারতীয় বাজারে OPPO Reno...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img