36 C
Kolkata
Wednesday, May 1, 2024

২০, ৩০, ৪০, ৫০ প্রত্যেক দশকে সইফের একটি করে সন্তান রয়েছেঃকরিনা কাপুর খান (Kareena Kapoor khan)

Must Read

গত বছর জন্ম হয়েছে সইফ আলি খান (Saif Ali Khan) ও করিনা কাপুর খান (Kareena Kapoor khan)-এর দ্বিতীয় পুত্রসন্তান জেহ (Jeh) ওরফে জাহাঙ্গীর আলি খান (Jahangir Ali Khan)-এর। অন্তঃসত্ত্বা থাকাকালীন করিনা লিখেছিলেন ‘দ্য প্রেগন্যান্সি বাইবেল’।

 করিনা ও সইফের প্রথম পুত্রসন্তান তৈমুর (Taimur Ali Khan)-এর জন্ম হয়েছে। এছাড়াও সইফের রয়েছে আরও দুই সন্তান।

আগে সইফের বিয়ে হয়েছিল অমৃতা সিং (Amrita Singh)-এর সঙ্গে। অমৃতা ও সইফের কন্যার নাম সারা আলি খান (Sara Ali Khan) ও পুত্রের নাম ইব্রাহিম (Ibrahim Ali Khan)। চার সন্তানের মধ্যে সারা সবথেকে বড়। তাঁর বয়স ছাব্বিশ বছর। অপরদিকে জেহ সবচেয়ে ছোট যার বয়স এক বছর। সম্প্রতি একটি সাক্ষাৎকারে মজা করে করিনা বলেছেন, প্রত্যেক দশকে সইফের একটি করে সন্তান রয়েছে।

করিনা বলেছেন, বিশ, তিরিশ, চল্লিশ, পঞ্চাশ প্রত্যেক দশকে সইফের একটি করে সন্তান রয়েছে। করিনা সইফকে বলেছেন, ষাট বছর বয়সে আর এই ঘটনা ঘটবে না। করিনা বলেন, সইফ খোলা মনের মানুষ বলেই বিভিন্ন সময় সন্তানের বাবা হতে পেরেছেন। তবে জেহ-র জন্য তাঁরা সময় বার করে নিয়েছেন বলে জানিয়েছেন করিনা। তবে স্বামীকে আর সন্তান না নেওয়ার পরামর্শ দিয়েছেন বেগম সাহেবা। সইফের শুটিং থাকলে করিনা শুটিং করেন না। অপরদিকে করিনার শুটিং থাকলে বাড়িতে থাকেন সইফ।

আরও পড়ুন -  Kareena Kapoor Khan: করিনা শারীরিক সম্পর্কের ইচ্ছা হারিয়েছিলেন, সইফের সাথে

Latest News

Web Series: উল্লুতে এবার রিলিজ করেছে সাহসী ওয়েব সিরিজ, পরিবারের সঙ্গে দেখা যাবে না

Web Series: উল্লুতে এবার রিলিজ করেছে সাহসী ওয়েব সিরিজ, পরিবারের সঙ্গে দেখা যাবে না।  করোনার সময় মানুষ ঘরের মধ্যে বন্দি...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img