40 C
Kolkata
Sunday, April 28, 2024

VIDEO: সুনিতা বেবি, কোমর হেলিয়ে দুলিয়ে নাচলেন ভরা মঞ্চে, পুরুষ ভক্তরা অবাক দেখে

Must Read

হরিয়ানভি গানের ভিডিও প্রায়ই ভাইরাল হয়। এই গানের সাথে নাচতে দেখা যায় বহুজনকে। হারিয়ানভি ডান্সার হিসেবে সুনিতা বেবি কম পরিচিত নন দর্শকদের কাছে।

তিনি জনপ্রিয় কয়েকজন নৃত্যশিল্পীর মধ্যে একজন। স্টেজের উপর তার নাচ দেখার জন্য অপেক্ষায় থাকেন অনেকে। নিজের নাচের প্রতিভার মাধ্যমে বহু মানুষের মাঝে পরিচিত পেয়েছেন। সম্প্রতি তার নাচের একটি ভিডিও তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

আরও পড়ুন -  এক ব্যক্তি অভিনেত্রী স্বপ্না চৌধুরীর গায়ে হাত দেওয়ার চেষ্টা স্টেজের মধ্যেই, VIDEO

‘সুনিতা বেবি অফিসিয়াল’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে সুনিতা বেবির এই নাচের ভিডিওটি শেয়ার করে নেওয়া হয়েছে ৩ মাস আগে। এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তার নাচের এই ভিডিওটি পৌঁছে গিয়েছে ৫ লাখের কাছাকাছি মানুষের সামনে।

 স্টেজের উপর উঠলে লোকের ভিড় সামলানো মুশকিল হয়ে পড়ে। সম্প্রতি এই ভাইরাল হওয়া ভিডিওতে জনপ্রিয় ধামাকেদার হিট হরিয়ানভি গান ‘মোহে ঘর কে পাশ বুলায়েগি’র তালেই রীতিমতো দর্শকদের মন মাতাতে দেখা গিয়েছে।

আরও পড়ুন -  Ranbir-Alia: বিবাহবন্ধনে রণবীর-আলিয়া, অ্যালবাম ও ভিডিও দেখুন

৩ মাস আগেকার এই ভাইরাল হওয়া ভিডিওতে সুনিতা বেবিকে কালো রঙের সালোয়ার কামিজে দেখা গিয়েছে। জনপ্রিয় ধামাকেদার হরিয়ানভি গান ‘মোহে ঘর কে পাশ বুলায়েগি’র তালে নৃত্য পরিবেশন করেই সমস্ত দর্শকদের মন জয় করে নিয়েছেন।

আরও পড়ুন -  VIRAL: সুনিতা বেবি-র নাচ দেখে, পুরুষ ভক্তদের হুঁশ উড়ল

তার পারফর্ম্যান্স দেখে উচ্ছ্বসিত হয়ে পড়েছিলেন সেখানে উপস্থিত দর্শকরাও, সেকথা ভাইরাল হওয়া ভিডিওতে নজর রাখলেই স্পষ্ট হবে। সম্প্রতি সুনিতা বেবির এই নাচের ভিডিওটি ভাইরাল হওয়ার পর থেকেই আবারো নেটনাগরিকদের একাংশের মাঝে ও হরিয়ানভি দর্শকদের মাঝে চর্চায় আছেন।

Latest News

Video: ঘর বন্ধ, মোনালিসাকে দেখে হৃদয় দিয়ে বসলেন নিরহুয়া, তারপর শুরু উত্তপ্ত রোম্যান্স

Video: ঘর বন্ধ, মোনালিসাকে দেখে হৃদয় দিয়ে বসলেন নিরহুয়া, তারপর শুরু উত্তপ্ত রোম্যান্স।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য এবং বিনোদনের এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img