42 C
Kolkata
Monday, April 29, 2024

IND Vs NZ: ক্ষিপ্ত ভারতের বোলিং কোচ, দ্বিতীয় T20 ম্যাচে খারাপ পিচ নিয়ে, জবাবদিহি করতে হবে কিউরেটরকেই

Must Read

৬ উইকেটে জয় পেয়েছে টিম ইন্ডিয়া নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের দ্বিতীয় ম্যাচে। কিউইদের বিপক্ষে চলমানরত ৩ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ বর্তমানে ১-১ ব্যবধানে সমতা বিরাজ করছে।

রাঁচিতে অনুষ্ঠিত সিরিজের প্রথম ম্যাচে নিউজিল্যান্ডের কাছে ২৫ রানে হেরেছিল হার্দিক পান্ডিয়ারা। তাই সিরিজের দ্বিতীয় ম্যাচ ছিল হার্দিক পান্ডিয়ারদের জন্য মরণ-বাঁচনের লড়াই। লখনউতে অনুষ্ঠিত সিরিজের দ্বিতীয় ম্যাচে ভারতীয় দল জয়লাভ করলেও ম্যাচের পিচ নিয়ে প্রশ্ন তুলেছে দুই দেশের ক্রিকেটের কোচিং স্টাপরা।

আরও পড়ুন -  পুজো কমিটিকে সংবর্ধনা প্রদানে গার্ডেন্স বর্ণপরিচয়

ভারতের বোলিং কোচ পারস মামব্রে বলেছেন যে, নিউজিল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ জেতার জন্য তাকে অনেক পরিশ্রম করতে হয়েছে। এই ম্যাচের পিচ যে এমন হবে তা স্বপ্নেও কল্পনা করতে পারিনি। তিনি আরও বলেন, পিচ যে কি ভেবে তৈরি করা হয়েছে তা সম্পর্কে শুধুমাত্র কিউরেটরই উত্তর দিতে পারবেন।

আরও পড়ুন -  Team India: তরুণদেরও সুযোগ দিতে হবে…..,রবি শাস্ত্রী

তিনি উল্লেখ করেন, টি-টোয়েন্টি ক্রিকেটে যতই অদ্ভুত পিচ হোক না কেন ভারত কিংবা নিউজিল্যান্ডের মতো দল ১২০-১৩০ রান অবশ্যই করতে পারে। সেখানে মাত্র ৯৯ রানে কিভাবে নিউজিল্যান্ডের ইনিংস শেষ হতে পারে।

 মাত্র ১ বল বাকি থাকতে ম্যাচ জিতেছে ভারত। সেক্ষেত্রে বলা যেতে পারে, ভারতীয় দলের প্রথম শ্রেণীর ক্রিকেটাররাও পিচে রান পাওয়ার জন্য সংগ্রাম করেছেন। দুটি ইনিংস মিলে একটি ছক্কাও মারতে পারেননি কোন ব্যাটসম্যান। কিউরেটর কি ধরনের পিচ নির্মাণ করেছেন তা তিনিই বলতে পারবেন।

আরও পড়ুন -  Richest Cricketer: ধনী ক্রিকেটার পৃথিবীর সবচেয়ে এই তারকা ব্যাটসম্যান, ৩১০০ কোটি টাকার সম্পত্তি, কোহলি বা ধোনি নন

জানিয়ে রাখি, লখনউতে অনুষ্ঠিত সিরিজের দ্বিতীয় ম্যাচে টি-টোয়েন্টি ক্রিকেটের ইতিহাসে এক আশ্চর্যজনক রেকর্ড সৃষ্টি হয়েছে। ম্যাচে ভারত এবং নিউজিল্যান্ডের ব্যাটসম্যানরা মোট ২৩৯ বল খেলেছেন। যেখানে একটিও ছক্কা মারতে পারেননি কোন ব্যাটসম্যান।

Latest News

Bank Job: সরকারী ব্যাঙ্কে চাকরি, অনলাইনে আবেদন করার পদ্ধতি

Bank Job: সরকারী ব্যাঙ্কে চাকরি, অনলাইনে আবেদন করার পদ্ধতি।  এখন কর্মসংস্থানের বাজার খুব চাপে রয়েছে। পশ্চিমবঙ্গের শিক্ষিত যুব সমাজের জন্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img