30 C
Kolkata
Thursday, May 2, 2024

Mohammed Shami: মোহাম্মদ সামির মেয়ে শাড়ি পরে সরস্বতী পূজায় অংশ নিলেন, কিউট ছবি, নেট পাড়ায় ভাইরাল

হাসিন জাহান একটি হলুদ শাড়ি পরে রয়েছেন ছবিতে দেখা গেছে

Must Read

সোশ্যাল মিডিয়ায় আলোচনার প্রসঙ্গ হিসেবে রয়েছেন ভারতীয় ক্রিকেটার মোহাম্মদ সামি বিগত কয়েক মাস ধরে। তিনি তার ব্যক্তিগত জীবনের জন্য নেট মাধ্যমে বেশ ভাইরাল হচ্ছেন। ২০১৯ সালে স্ত্রী হাসিন জাহানকে ডিভোর্স দিয়ে মিডিয়ার নজরে আসেন মোহাম্মদ সামি।

 দীর্ঘ দুই বছরেরও বেশি সময় ধরে কলকাতার একটি নিম্ন আদালতে আইনি কার্যক্রম চলে পাকাপাকিভাবে ছাড়াছাড়ি হয় মোহাম্মদ সামি ও স্ত্রী হাসিন জাহানের।

আরও পড়ুন -  IND vs SL: শ্রীলংকার মুখোমুখি ভারত, ‘ডু অর ডাই’ ম্যাচ

হাসিন জাহান কলকাতায় নিজের পরিবারের সাথে আছেন। সাথে তার মেয়ে আয়রা সামিও রয়েছে। বিগত কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়ার শিরোনামে রয়েছেন মোহাম্মদ সামির ছোট্ট কন্যা আয়রা সামি।

আয়রা সামি বিগত কয়েকদিন ধরে প্রজাতন্ত্র দিবস বসন্ত পঞ্চমী ও সরস্বতী পূজা আড়ম্বরে সাথে পালন করেছে। ছোট্ট আয়রাকে শাড়ি পরিহিত অবস্থায় দেখে বেশ পছন্দ করেছেন নেট প্রেমীরা।

আরও পড়ুন -  Rohit Sharma: বোর্ড কর্তার মন্তব্যে শোরগোল, ছাঁটাই হবেন অধিনায়ক রোহিত শর্মা, ২০২৪ বিশ্বকাপের আগে

সরস্বতী পূজার দিন কলকাতায় মূর্তি স্থাপন করে মায়ের আরাধনা করা হয়েছিল। আর সেখানে মোহাম্মদ সামির প্রাক্তন স্ত্রী হাসিন জাহান তার ছোট্ট মেয়েকে নিয়ে অংশ নিয়েছিলেন। সাথে ছিল তার পরিবারের আরও অনেক সদস্য। হাসিন জাহান ওইদিনের পূজার কার্যক্রমের কিছু মুহূর্ত শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। যা চোখের পলকে ভাইরাল হয়েছে নেটপ্রেমীদের কাছে।

আরও পড়ুন -  ক্যারিয়ার ধ্বংস করবেন পান্ডিয়া, এই ক্রিকেটারের বন্ধ হতে পারে জাতীয় দলে ফিরতে

ছবিতে দেখা গেছে হাসিন জাহান একটি হলুদ শাড়ি পরে রয়েছেন। তার ছোট্ট মেয়ে গোলাপি শাড়ি পরে পূজায় অংশ নিয়েছে। জানিয়ে রাখি, যখন মোহাম্মদ সামির সাথে হাসিন জাহানের সম্পর্কের ইতি ঘটে তখন তাদের কন্যা ছিল খুবই ছোট।

Latest News

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img