27 C
Kolkata
Saturday, May 11, 2024

Odisha: স্বাস্থ্যমন্ত্রীকে গুলি ওড়িশার, আশঙ্কাজনক অবস্থা

Must Read

ওড়িশা রাজ্যের স্বাস্থ্যমন্ত্রী নবকিশোর দাস গুলিবিদ্ধ। গুলি চালিয়েছেন ওড়িশা পুলিশেরই এক অ্যাসিসট্যান্ট সাব-ইনস্পেক্টর (এএসআই)। পুলিশ জানিয়েছে, কমপক্ষে দুইটি গুলি করা হয়েছে মন্ত্রী নবকিশোর দাসের বুকে। গুরুতর আহত স্বাস্থ্যমন্ত্রীকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

ওড়িশার ব্রজরাজনগরের এসডিপিও গুপ্তেশ্বর ভয় জানিয়েছেন, রবিবার সকালে ওড়িশার ঝাড়সুগুড়া জেলার ব্রজরাজনগরে গান্ধী চকের কাছে এই কাণ্ড ঘটেছে। ঝাড়সুগুড়ায় একটি অনুষ্ঠানে যাচ্ছিলেন মন্ত্রী। তখনই তাকে লক্ষ্য করে হঠাৎ গুলি চালান অ্য়সিস্টান্ট সাব ইনস্পেক্টর পদমর্যাদার গোপাল দাস।

আরও পড়ুন -  Jam: উপকারিতা জেনে নিন জামের, গ্রীষ্মের ফল

সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে, গুলি লাগার পরেই গুরুতর আহত অবস্থায় কাছের হাসপাতালে ভর্তি করানো হয় নবকিশোরকে। অবস্থার অবনতি হওয়ায় তাকে ঝাড়সুগুড়া বিমানবন্দরে নিয়ে যাওয়া হয়েছে। সেখান থেকে বিমানে করে ভুবনেশ্বরের এক হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

আরও পড়ুন -  কোভিড-১৯ সংক্রান্ত পিআইবি’র প্রাত্যহিক সংবাদ

এক প্রত্যক্ষদর্শী বলেন, যখন মন্ত্রী গাড়ি থেকে নামেন, তখন তাকে স্বাগত জানানোর জন্য লোকজন জড়ো হন। ভিড়ের মধ্যে থেকেই গুলির শব্দ শোনা যায়। তখন এক পুলিশ কর্মীকে ছুটে পালাতে দেখি।

পুলিশ জানিয়েছে, ওড়িশা স্বাস্থ্যমন্ত্রীকে গুলি করার সময় পুলিশের পোষাকেই ছিলেন গোপাল। তিনি কেন এই কাণ্ড ঘটিয়েছেন, এখনও জানা যায়নি। রবিবার ব্রজরাজনগরের এই কর্মসূচিতে কড়া নিরাপত্তা মোতায়েন ছিল। তাতে নজর রাখার জন্যই গোপালকে নিয়োগ করা হয়েছিল। এই ঘটনার পর পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠেছে।

আরও পড়ুন -  Nagaland: গ্রামবাসীদের গুলি জঙ্গি ভেবে, ১৩ বেসামরিক নাগরিক নিহত !

মন্ত্রীকে গুলি চালানোর ঘটনার পরেই তীব্র উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। প্রতিবাদে গান্ধী চকে ধর্নায় বসেছেন বিজেডি নেতা-কর্মীরা। অভিযোগ, এই গোটা ঘটনা পূর্বপরিকল্পিত ছিল।

ফাইল ছবি

Latest News

Short Film: অবৈধ সম্পর্ক গড়লেন গৃহবধূ এক ট্যাক্সি ড্রাইভারের সাথে, শর্ট ফিল্মটি দেখতে গেলে ঘর আগে বন্ধ করুন

Short Film: অবৈধ সম্পর্ক গড়লেন গৃহবধূ এক ট্যাক্সি ড্রাইভারের সাথে, শর্ট ফিল্মটি দেখতে গেলে ঘর আগে বন্ধ করুন।  Short Film...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img