31 C
Kolkata
Saturday, May 4, 2024

Cristiano Ronaldo: অধিনায়ক রোনালদো, মেসি-নেইমারের বিপক্ষে আরও একবার

Must Read

মেসিদের বিপক্ষে মাঠে অধিনায়কত্ব করবেন ক্রিস্টিয়ানো রোনালদো আবার একবার।  বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) সৌদি আরবের রিয়াদের কিং ফাহাদ আন্তর্জাতিক স্টেডিয়ামে সৌদির শীর্ষ দুই ফুটবল ক্লাব আল-হিলাল ও আল-নাসেরের সম্মিলিত দলের বিপক্ষে একটি প্রীতি ম্যাচ খেলবে মেসির বর্তমান ক্লাব পিএসজি।

দুই মহাতারকার ম্যাচে ঘিরে উম্মাদনা ফুটবলবিশ্বে।

মেসি-নেইমার-এমবাপ্পেকে সামলাতে দলের কম্বিনেশন কেমন হবে তা এখনো ঠিক হয়নি। সিদ্ধান্ত হয়েছে অধিনায়কের। সোমবার টুইট করে এ কথা জানান, জেনারেল এন্টারটেইনমেন্ট অথরিটির (জিইএ) চেয়ারম্যান তুর্কি আল শেখ। রোনালদোকে আর্মব্যান্ড পরিয়ে দেয়ার একটি ভিডিও পোস্ট করেন।

আরও পড়ুন -  KMC Election: এমএলএ হস্টেলে আটকে রাখা হয়েছে বিধায়কদের, শুভেন্দু অধিকারীর অভিযোগ

২০২২ বিশ্বকাপের পর প্রায় ২০০ মিলিয়ন ইউরোর চুক্তিতে সৌদি আরবের ক্লাব আল-নাসেরে যোগ দেন রোনালদো। এখনও ক্লাবটির জার্সিতে মাঠে নামা হয়নি তার। কারণ বিশ্বকাপের আগে ম্যানচেস্টার ইউনাইটেডের জার্সিতে প্রিমিয়ার লিগে খেলার সময় প্রতিপক্ষ (এভারটন) দলের এক সমর্থকের মোবাইল ফোন ভেঙে দুই ম্যাচ নিষিদ্ধ হয়েছিলেন তিনি।

আরও পড়ুন -  রোম্যান্স জমে উঠল ‘গরম গোদাম’ গানে, এই রকম সুযোগ নিলেন খেসারি লাল যাদব

মেসি-রোনালদোর এই ম্যাচকে ঘিরে টিকিটের চাহিদা হবে আকাশচুম্বি। নিলাম প্রক্রিয়ার মধ্য দিয়ে এরই মধ্যে এই গোল্ডেন টিকিটের জন্য সর্বোচ্চ দাম হাঁকিয়েছেন একজন সৌদি ব্যবসায়ী।

ধারণা করা হচ্ছে, ১৭ জানুয়ারি নিলাম বন্ধ হওয়ার আগে টিকিটের দাম আরও বেড়ে যাবে।

আরও পড়ুন -  বিমানে দড়ি ঝুলিয়ে দোল, চিনের কটাক্ষ

সবশেষ দুজনের দেখা হয়েছিল ২০২০ সালের ডিসেম্বরে। চ্যাম্পিয়ন্স লিগের ওই ম্যাচে মেসির বার্সেলোনার বিপক্ষে ৩-০ গোলে জিতেছিল ইউভেন্তুস।

ফাইল ছবি

Latest News

Web Series: মালাই পার্ট-2 ওয়েব সিরিজ ঘনিষ্ঠ দৃশ্যে ভরা, একা একা দেখবেন

Web Series: মালাই পার্ট-2 ওয়েব সিরিজ ঘনিষ্ঠ দৃশ্যে ভরা, একা একা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব সিরিজ! আজকের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img