31 C
Kolkata
Friday, May 3, 2024

সুন্দরী ভাবী বাড়ির ছাদেই উদ্দাম নাচ, বলিউডের গানে, প্রিয়াঙ্কা চোপড়াকে পেছনে ফেলেছে, ভিডিও দেখুন

Must Read

সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে। সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়েই নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে তুলে ধরার চেষ্টা করছেন।

ফলও পাচ্ছেন। সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। যদি কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের কাছে! তাহলে তাতে তিনি সফল হন।

আরও পড়ুন -  Paayel Sarkar: পায়েল গ্রীষ্মের দাবদাহ উপভোগ করছেন

কেউ নিজের গান, কেউবা নাচ, কেউ আঁকা কিংবা আবৃত্তির ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়।

সম্প্রতি তেমনি এক যুবতী নীলু ময়ূরা নিজের নাচের প্রতিভাকে কাজে লাগিয়ে পৌঁছে গিয়েছেন লাখো মানুষের কাছে। পরিচিত হয়েছেন নেটিজেনদের একাংশের মাঝেও। তার নাচ দেখতে পছন্দ করেন অনেকেই। শেয়ার করা প্রায় কোন ভিডিওই নজর এড়ায় না নেটনাগরিকদের। সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের কাছে উপার্জনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে।

আরও পড়ুন -  VIDEO: উদ্দাম রোম্যান্স, খেসারি লাল এবং মোনালিসার, চোখ কপালে উঠবে ভিডিও দেখলে

নীলু নিজের যে নাচের ভিডিওটির সূত্র ধরে চর্চিত হচ্ছেন সেটি নিজের অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে ২ সপ্তাহ আগে শেয়ার করে নিয়েছিলেন তিনি নিজেই। প্রায় দেড়লাখের কাছাকাছি মানুষের কাছে পৌঁছে গিয়েছে। সাম্প্রতিক এই ভিডিওতে নীলুকে জনপ্রিয় বলিউডের গান ‘মাই দেশী গার্ল’এর তালে দেখা গিয়েছে।

আরও পড়ুন -  VIDEO: এনার্জেটিক সুপার ডান্স করলেন এই সুন্দরী বৌদি ওড়িয়া গানে, এই ভঙ্গিমায় বাজলো করতালি

বাড়ির ছাদেই উল্লেখ্য গানের তালে বটল গ্রীন রঙের শাড়িতে বানিয়ে ছিলেন ভিডিওটি। বলিউডের জনপ্রিয় ছবি ‘দোস্তানা’র গান এটি। পর্দায় দেখা মিলেছিল প্রিয়াঙ্কা চোপড়া, জন আব্রাহাম ও অভিষেক বচ্চনের। গানটি বিশাল-শেখর, শঙ্কর মহাদেবান ও সুনিধি চৌহানের প্রচেষ্টায় তৈরি হয়েছিল।

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img