30 C
Kolkata
Saturday, May 4, 2024

Paayel Sarkar: পায়েল গ্রীষ্মের দাবদাহ উপভোগ করছেন

Must Read

পায়েল সরকার (Paayel Sarkar) গত বছর কখনও ট্রোল হয়েছেন পোশাকের জন্য, কখনও রাজনীতিতে যোগ দেওয়ার জন্য। কিন্তু পায়েলকে কোনো কিছুই দেখতে পারেনি। সম্প্রতি পায়েল নিজের একটি ছবি শেয়ার করেছেন।

গ্রীষ্মের দাবদাহ চলছে। সেই সময় পায়েল শেয়ার করলেন নিজের সামার লুকের ছবি। ছবিতে পায়েলের পরনে রয়েছে অফ হোয়াইট কটন প্যান্ট ও পিচ রঙের কটন শার্ট। এর সাথে পায়েলের চোখে রয়েছে মানানসই সানগ্লাস ও হাতে ঘড়ি। নীল-লাল-হলুদ-সাদা রঙে রাঙানো গাছের গুঁড়ির সাথে হেলান দিয়ে দাঁড়িয়ে রয়েছেন পায়েল। তাঁর লম্বা চুল ছোট করে কাটা। পায়েলের এক অনুরাগী গ্রীষ্মকালকে ধন্যবাদ জানিয়ে বলেছেন, গরমের জন্য পায়েলের সুন্দর পা দুটি দেখা গেল।

আরও পড়ুন -  কারখানা বন্ধ হল

এই মুহূর্তে পায়েল অভিনয় করছেন বর্ষালী চট্টোপাধ্যায় (Barshali Chatterjee) পরিচালিত ফিল্ম ‘কুলপি’-তে। এই ফিল্মের নায়ক বামন। তার নাম কূলদীপ রায়চৌধুরী। সমাজে নিজেকে প্রমাণ করার পাশাপাশি ভালোবাসার যোগ্যতার প্রমাণ দেবে ‘কুলপি’। কুলপির প্রেমিকার চরিত্রে অভিনয় করছেন পায়েল। কুলপির চরিত্রে অভিনয় করছেন প্রত্যয় ঘোষ (Pratyay Ghosh)। পায়েলের বাবার চরিত্রে অভিনয় করছেন রজতাভ দত্ত (Rajatabha Dutta) সহ অনেকে।

আরও পড়ুন -  অতি বৃষ্টি তে বানভাসি বাংলা

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img