37 C
Kolkata
Friday, May 3, 2024

প্রেমিকাকে বিয়ের প্রস্তাব মাঝ আকাশে, ভিডিও ভাইরাল

একে অপরকে আলিঙ্গন করতে দেখা যাচ্ছে ভিডিওতে দুজনকে

Must Read

বিতর্কে জর্জরিত এয়ার ইন্ডিয়া। এবার, বিতর্কিত এই ঘটনাকে দূরে রাখলে, ভারতের বিমান ব্যবস্থার অন্যতম অঙ্গ হিসাবে এখনো রয়েছে এয়ার ইন্ডিয়া।

এই কোম্পানির ফ্লাইট এখনো ভারতীয়দের সবথেকে সস্তায় বিমান ভ্রমণের সুযোগ দিয়ে থাকে। আজকের আলোচনা একটি অন্যরকমের ভিন্ন স্বাদের।

অনেকেই নিজের প্রিয়জনকে প্রেম কিংবা বিয়ের প্রস্তাব দেওয়ার জন্য অদ্ভুত জায়গা ও ঘটনাক্রম বেছে নেন। অনেক ভিডিও আজকালকার দিনে চোখে পড়ে যেখানে আমরা ক্রিকেট কিংবা ফুটবলের ময়দানে প্রেম প্রস্তাবের ঘটনা দেখি। এবারে এক ব্যক্তি তার বাগদত্তাকে প্রপোজ করার জন্য বেছে নিলেন একেবারে মাঝ আকাশকে।

আরও পড়ুন -  Raj Chakraborty: চিকেন পক্সে আক্রান্ত, পরিচালক তথা বিধায়ক রাজ চক্রবর্তী

মুম্বাইগামী এয়ার ইন্ডিয়ার ফ্লাইটে হাঁটু গেরে বসে প্রপোজ করলেন। তার সাথেই নিজের প্রেমকে সকলের সামনেই নিজের করে নিলেন।

ভিডিওটি লিঙ্কডইনে শেয়ার করেছেন রমেশ কোটনানা নামের এক ব্যবহারকারী। ৫১-সেকেন্ডের এই ক্লিপে, দেখা যাচ্ছে এক ব্যক্তি এয়ার ইন্ডিয়ার একটি ফ্লাইটে নিজের সিটের থেকে উঠে নিজের প্রেমিকার দিকে এগিয়ে যাচ্ছেন। হাতে একটি পোস্টার দেখা যাচ্ছে, তার বাগদত্তা এটি দেখে খুশিতে একেবারে অবাক।

আরও পড়ুন -  WTC Final 2023: রিকি পন্টিং করলেন ভবিষ্যৎবাণী, ভারতের এই তরুণ ক্রিকেটার ‘এক্স ফ্যাক্টর’ হবেন, WTC ফাইনাল

মহিলাটি তার জানালার সিট থেকে উঠে ওই ব্যক্তির দিকে যেতে শুরু করলেন। লোকটি তখনই হাঁটু গেরে একটি আংটি সহ প্রস্তাব দিলেন তার প্রেমিকাকে।

 ঘটনা দেখে তার প্রেমিকা রীতিমতো আবেগে একেবারে আত্মহারা হয়ে যান। দুজন একে অপরকে আলিঙ্গন করেন। অন্যান্য যাত্রীদেরও এই ঘটনায় হাততালি দিতে এবং দম্পতির জন্য উল্লাস করতে দেখা যায়। এই সব ঘটনা রেকর্ড করে সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন এয়ার ইন্ডিয়ার ক্রু মেম্বাররা।

আরও পড়ুন -  T20 World Cup: অস্ট্রেলিয়ার স্বপ্ন শেষ, ইংল্যান্ডের জয়ে

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img