30 C
Kolkata
Sunday, May 5, 2024

Lionel Messi: পিএসজি অভ্যর্থনা জানাল, ক্লাবে ফিরলেন মেসি

Must Read

চ্যাম্পিয়ন হয়েছে মেসির আর্জেন্টিনা। কাতার বিশ্বকাপের চ্যাম্পিয়ন ট্রফি নিয়ে দেশে ফিরে আকাশি-সাদা জার্সির খেলোয়াড়রা উদযাপন করেছেন।মেসিকে ঘিরে উৎসবে মেতেছিল আর্জেন্টাইনরা।

উল্লাস-উদযাপন শেষ করে অধিকাংশ ফুটবলার ক্লাবে যোগ দিয়েছেন। বাকি ছিলেন আর্জেন্টিনার সেরা তারকা লিওনেল মেসি। বড়দিন ও বর্ষবরণের ছুটি কাটিয়ে ক্লাব পিএসজিতে ফিরেছেন।

মঙ্গলবার (৩ জানুয়ারি) রাতে মেসি ও পরিবারের সদস্যদের বহনকারী বিমান প্যারিসের উদ্দেশে উড়াল দেয়। বুধবার সকালে সেই বিমান প্যারিসে নেমেছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিও দিয়ে পিএসজি কর্তৃপক্ষ বিষয়টি নিশ্চিত করেছে। ভিডিও’র ক্যাপশনে পিএসজি লিখেছে ‘স্বাগত লিও’।

আরও পড়ুন -  নেটিজেনদের কটাক্ষের শিকার নুসরাত, বার্বি লুকে

পিএসজির ট্রেনিং গ্রাউন্ডে হাজির হয়েছেন মেসি। তাকে উষ্ণ অভ্যর্থনা জানিয়েছেন নেইমারসহ তার অন্যান্য সতীর্থরা। ছিলেন না কিলিয়ান এমবাপ্পে এবং আশরাফ হাকিমি।

পিএসজির হয়ে মাঠে নামার প্রস্তুতি শুরু করবেন মেসি। ফিটনেস নিয়ে কাজ করবেন। ৭ জানুয়ারি পিএসজি’র কোপা দে ফ্রান্সের ম্যাচ আছে। ওই ম্যাচে তার মাঠে ফেরার সম্ভাবনা একেবারেই কম।

আরও পড়ুন -  Argentina: হত্যার চেষ্টা, আর্জেন্টিনার ভাইস প্রেসিডেন্টকে

 সংবাদমাধ্যম জানিয়েছে, মেসি ১৬ জানুয়ারির লিগ ম্যাচ দিয়ে মাঠে ফিরবেন। রোনালদোর সৌদি আরবের ক্লাব আল নাসের ও সৌদির অন্য ক্লাব আল হিলাল-এর সমন্বয়ে গড়া দলের বিপক্ষে প্রীতি ম্যাচও খেলবেন।  সংবাদমাধ্যম দাবি করেছে, সুখবর দেওয়ার মনস্থির করেই প্যারিসে এসেছেন লিও।

মেসি যখন ছুটি কাটাচ্ছিলেন, ততদিনে দুটি ম্যাচ খেলেছে পিএসজি। প্রথমটিতে জিতলেও পরের ম্যাচে বাজেভাবে হারে লিগ ওয়ানের বর্তমান চ্যাম্পিয়নরা। তাদের বিপক্ষে ৩-১ গোলের জয় তুলে নেয় লঁস।

আরও পড়ুন -  Finalisima Crown: মেসি মুকুট জিতে কী বললেন? ফিনালসিমার শিরোপা

কাতারে বিশ্বকাপ জয়ের পর মেসি বলেছেন, তিনি জাতীয় দলে খেলে যেতে চান। জাতীয় দলকে আরও কিছুদিন ম্যাচ জিততে সহায়তা করতে চান। তিনি তরুণ খেলোয়াড়দের সঙ্গে সময়টা উপভোগ করছেন।

ছবিঃ সংগৃহীত

Latest News

সেই আমি আমার মতো

সেই আমি আমার মতো।  আমার স্বপ্ন জ্বলে। চিরকাল পালন করি, আমি স্বপ্ন দেখি। চিরকাল পালন করি,আমি স্বপ্ন দেখি, মনের কথা বলে, কবিতা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img