30 C
Kolkata
Sunday, May 5, 2024

Raj-Subhashree: ঠোঁট ঠাসা চুমু স্বামী রাজকে নতুন বছরে শুভশ্রী, ঘনিষ্ঠ ছবি শেয়ার করলেন

Must Read

নতুন বছরের শুরুটা বেশ ভালো করেই শুরু করলেন রাজ-শুভশ্রী। চুম্বন করেই নতুন বছরটা শুরু করলেন তারা।

সেই ঝলক অভিনেত্রী নিজেই শেয়ার করে নিয়েছেন সোশ্যাল মিডিয়ার পাতায়। সবার মাঝে তাদের এই ছবি যে রীতিমতো নজর কেড়েছে সকলের।

বছরের শেষ দিনে সম্ভবত নিজেদের গ্রামের বাড়িতে বাজি পুড়িয়েই নিজেদের পরিবারের সাথে সময় কাটিয়েছেন। অভিনেত্রীকে লাল রঙের একটি পোশাকে দেখা গিয়েছে। পায়ে স্নিকার্সের পাশাপাশি হালকা করে বেঁধেছিলেন চুল। রাজ চক্রর্তীর ব্ল্যাক ডেনিমের সাথে কালো জ্যাকেট পরেছিলেন। তারও পায়ে ছিল স্নিকার্স‌।

আরও পড়ুন -  Yash Dasgupta: যশ প্রথম হিন্দি ছবির পোস্টার শেয়ার করলেন, ভীষণ লাস্যময়ী নায়িকা

 পরিচালক কিংবা সাংসদ হিসাবে নয় বাবা, ছেলে ও স্বামী হিসাবেই কাটিয়েছেন দিনটা। তাদের ভালোবাসার ঝলক মেলে নেটদুনিয়ার পাতায়। বছরের শেষ দিনটাও ব্যাতিক্রম হল না।

উল্লেখ্য খুব শীঘ্রই এক ‘ইন্দুবালা ভাতের হোটেল’ ছবিতে অভিনয় করতে দেখা যাবে অভিনেত্রীকে। ছবিতে একেবারে অন্যরকম একটি চরিত্রে দেখা দিতে চলেছেন তিনি। ‘ পরিণীতা ‘ , ‘ ধর্মযুদ্ধ ‘ , ‘ বিসমিল্লা ‘ র পর এবার তার অগণিত ভক্তরা অপেক্ষায় রয়েছেন ‘ইন্দুবালা ভাতের হোটেল’ এর। অন্যদিকে রাজ চক্রর্তীর তার ‘ আবার প্রলয় ‘ নিয়ে ফিরতে চলেছেন। প্রথম ওটিটি কনটেন্ট বানাবেন তিনি।

আরও পড়ুন -  Dev-Rukmini: প্রেমিকা রুক্মিণী, দেবকে ধোঁকা দিলেন !

Latest News

সেই আমি আমার মতো

সেই আমি আমার মতো।  আমার স্বপ্ন জ্বলে। চিরকাল পালন করি, আমি স্বপ্ন দেখি। চিরকাল পালন করি,আমি স্বপ্ন দেখি, মনের কথা বলে, কবিতা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img