31 C
Kolkata
Tuesday, May 14, 2024

Dev-Rukmini: প্রেমিকা রুক্মিণী, দেবকে ধোঁকা দিলেন !

Must Read

 রুক্মিণীর জন্য দেব এর মনে রয়েছে অপরিসীম ভালোবাসা। গভীর ভালোবেসেও দেবকে ছেড়ে রুক্মিণী দূরে চলে যাচ্ছেন। যাবার সময় রুক্মিণী শুধু দেবকে বলেন, ‘একবার শুয়ে পড়লাম বলেই সিরিয়াস হয়ে গেলি!’ রুক্মিণী দেবকে স্পষ্ট জানিয়ে দেন যে তিনি তাঁকে ভালবাসেন না। কিন্তু কেন দেবকে ছেড়ে চলে যাচ্ছেন রুক্মিণী। এতদিনের ভালোবাসা হঠাৎ কি হলো ?

সম্প্রতি মুক্তি পেয়েছে কিশমিশের ট্রেলার। এমন একটি  দৃশ্যে দেব এবং রুক্মিণীকে ঘনিষ্ঠ হতে দেখা যাচ্ছে। আর এতেই দেব অর্থাৎ টিনটিন ভেবে ফেলে যে রোহিণী তাকে ভালোবাসে। কিন্তু কাছের মানুষের থেকে এই ব্যবহার পেয়ে টিনটিনের মন ভেঙে যায়।

আরও পড়ুন -  Nora Fatehi: নেটিজেনদের নাচের চ্যালেঞ্জ দিলেন নোরা !

 সকল অপেক্ষার অবসান ঘটিয়ে সম্প্রতি মুক্তি পেয়েছে কিশমিশের ট্রেলার। কিশমিশের মত মিষ্টি প্রেমের গল্প এবং মন ভাঙ্গার উপাখ্যান নিয়ে আসছে এই সিনেমা।

ট্রেলারের শুরুতে দেবের একটি সংলাপ মন কেড়েছে সকল দর্শকদের। দেবকে বলতে শোনা যাচ্ছে,“ভালোবাসা শব্দটা আসলে কিশমিশের মত। দেখতে খারাপ হলেও খেতে মিষ্টি।” বাবা খরাজ মুখোপাধ্যায়ের দেওয়া হল নাম কৃশানু ব্যানার্জি কিন্তু মা অঞ্জনা বসু তাকে টিনটিন বলে ডাকেন। ট্রেলারের প্রথম দিকে টিনটিন কলেজ লাইফের প্রেমের প্রসঙ্গে বলে। যেখানে রোহিণী নামে একটি মেয়ের প্রতি সে প্রেমে হাবুডুবু খায়। যে চরিত্রে অভিনয় করবেন রুক্মিণী মৈত্র।

আরও পড়ুন -  Madhumita Sarcar: গোপন স্থানের ট্যাটু দেখালেন অভিনেত্রী মধুমিতা! কালো পোশাকে

কলেজে তিনি ফেলুদা নামে খ্যাত। তবে এই ফেলুদা গোয়েন্দাগিরি করে না। এই ফেলুদা পরীক্ষায় ফেল করে। ট্রেলারের শুরুতে দেব রুক্মিণীকে মারকাটারি মারপিট করতে দেখা যায়। কিন্তু ধীরে ধীরে এই বিবাদের বরফ গলে প্রেমের জল অবধি গড়িয়ে যায়।

আরও পড়ুন -  বিজেপির মিছিলে উত্তেজনা

সিনেমাটি একই সঙ্গে বিভিন্ন সময়ের গল্প বলবে তা ট্রেলার দেখেই স্পষ্ট বোঝা যাচ্ছে। কখনও নব্বই দশকের সেই ভিন্টেজ সাজে ধরা দিচ্ছেন এই যুগল। আবার কখনও বর্তমানের ক্যানভাসে পর্দায় ভেসে উঠছেন তাঁরা। ট্রেলারের শেষে রুক্মিণী কে বলতে দেখা যায়,“ভালোবাসি না বলেও তো ভালোবাসা যায়!” দেবের নিজস্ব প্রযোজনা সংস্থার ব্যানারে তৈরি সিনেমাটি আগামী ২৯শে এপ্রিল প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে।

Latest News

Dance Video: সুনিতা বেবি খুব টাইট পোশাকে স্টেজ কাঁপিয়ে দিলেন তার পারফর্মেন্স দিয়ে

Dance Video: সুনিতা বেবি খুব টাইট পোশাকে স্টেজ কাঁপিয়ে দিলেন তার পারফর্মেন্স দিয়ে।  হরিয়ানভি নাচ: হরিয়ানা, ভারতের উত্তরের একটি রাজ্য, তার...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img