37 C
Kolkata
Sunday, May 5, 2024

Jacqueline-Nora: আইনি যুদ্ধের মোকাবেলায়, জ্যাকুলিন-নোরা

Must Read

বলিউড অভিনেত্রী ক্যারিয়ার ধ্বংস করেছেন, এমন অভিযোগ এনে আরেক অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজের বিরুদ্ধে মামলা করেছেন নোরা ফাতেহি। সোমবার (১২ ডিসেম্বর) দিল্লি আদালতে মানহানির অভিযোগ এনে মামলাটি করেন।

জ্যাকুলিন ও নোরা ফাতেহির মধ্যকার এই দ্বন্দ্ব সমালোচিত অর্থ প্রতারক সুকেশ চন্দ্রশেখরকে কেন্দ্র করে। তার সঙ্গে দুজনেরই সখ্য ছিল বলে শোনা যায়। সুকেশের বিরুদ্ধে চলমান মানি লন্ডারিং মামলায় নোরা-জ্যাকুলিন দুজনকেই জিজ্ঞাসাবাদ করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)।

আরও পড়ুন -  Nora Fatehi: পোশাক বিভ্রাটের শিকার নোরা ফতেহি, অন্তর্বাস স্পষ্ট দমকা হাওয়ায়

মামলার অভিযোগপত্রে নোরা ফাতেহির দাবি, জ্যাকুলিন বয়ান দিতে গিয়ে ‘নিজের স্বার্থরক্ষায়’ তার নামে মানহানিকর অভিযোগ করেছেন। এটি নোরার সম্মানহানি ও ক্যারিয়ার ধ্বংসের চেষ্টা বলেও মনে করেন ‘দিলবার’ গার্ল।

সুকেশ চন্দ্রশেখরের বিরুদ্ধে প্রাক্তন ফোর্টিস হেলথকেয়ারের প্রমোটার শিবিন্দর সিংহের স্ত্রীর কাছ থেকে ২০০ কোটি টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ রয়েছে। গত ১৭ আগস্ট তার বিরুদ্ধে চার্জশিট দাখিল করা হয়। তখন ইডি দাবি করে, সুকেশের কাছ থেকে ৫ কোটি ৭১ লাখ টাকার উপহার নিয়েছেন জ্যাকুলিন। যেই অর্থ মূলত অপরাধের মাধ্যমে হাতিয়েছে সুকেশ। এই কারণে জ্যাকুলিনের দেশত্যাগে নিষেধাজ্ঞা জারি করা হয়। গত নভেম্বরে তার অন্তর্বর্তীকালীন জামিন মঞ্জুর করেন দিল্লি আদালত।

আরও পড়ুন -  Dance Video: দুর্দান্ত বেলি নাচ এই যুবতীর, ‘বাটলা হাউজ’এর গানে, নোরা ফাতেহিকে টেক্কা

সুকেশের অর্থ প্রতারণা মামলায় গভীরভাবে জড়িয়ে যাওয়ার কারণে দিশেহারা হয়ে পড়েন জ্যাকুলিন। গণমাধ্যমকে জানান, তিনি ছাড়া আরও অনেক তারকা সুকেশের কাছ থেকে উপহার নিয়েছে। তাদের মধ্যে নোরা ফাতেহি একজন।

আরও পড়ুন -  অযোধ্যায় রাম মন্দিরের সূচনাক্ষনে ভূমি পূজনে মেতে উঠলেন পুরাতন মালদার রাম ভক্তরা

সুকেশ বিতর্কে নোরার নাম জড়িয়ে যায়। এজন্য তাকেও একাধিকবার জিজ্ঞাসাবাদ করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। তার বিরুদ্ধে অভিযোগের সত্যতা মেলেনি।

সূত্রঃ দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস

Latest News

Gold Price Today: বড়সড় পরিবর্তন সোনার দামে, আজ ছুটির দিনে বাজার দেখে স্বস্তিতে ক্রেতারা

Gold Price Today: বড়সড় পরিবর্তন সোনার দামে, আজ ছুটির দিনে বাজার দেখে স্বস্তিতে ক্রেতারা।  ভারতবর্ষে সোনার ব্যবহার: ঐতিহ্য ও আধুনিকতার এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img