29 C
Kolkata
Friday, May 3, 2024

Madhur Dixit: মাধুরী দীক্ষিত, পাকিস্তানি মেয়ের নাচের স্টেপ করলেন, ভাইরাল হওয়া, ভিডিও দেখুন

Must Read

আশি – নব্বই দশকের প্রথম সারির জনপ্রিয় অভিনেত্রী মাধুরী দীক্ষিত। একের পর এক হিট ছবি উপহার দিয়ে গেছেন দর্শকদের। ভালো অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনি একজন ভালো নৃত্যশিল্পী।

সম্প্রতি নিজের অভিনয় কিংবা নাচের সূত্র ধরে নয়, নিজের সাম্প্রতিক রিল ভিডিওর সূত্র ধরেই এই মুহূর্তে ভক্তমহলে চর্চিত হলেন।

আরও পড়ুন -  Dance Video: তুমুল ড্যান্স শরীরী ভাঁজ দেখিয়ে ভরা মঞ্চে ঝড় ওড়ালেন সুনিতা বেবি, ভাইরাল সেই ভিডিও

সোশ্যাল মিডিয়ার পাতায় এখনকার ট্রেন্ডিং গানগুলির মধ্যে অন্যতম ‘মেরা দিল ইয়ে পুকারে’। বানাচ্ছেন রিল ভিডিও। সেই ঝলক সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই চোখে পড়ছে সকলের। সেই ট্রেন্ডেই গা ভাসালেন বলিউডের  প্রথম সারির অভিনেত্রী মাধুরী দীক্ষিত। সম্প্রতি এই গানের তালে তার বানানো ইনস্টারিল ভিডিওই তাকে নিয়ে চর্চা হওয়ার কারণ।

সম্প্রতি মাধুরী দীক্ষিত নিজের মেকাপ ভ্যানের মধ্যেই ‘মেরা দিল ইয়ে পুকারে’র তালে দেখা দিয়েছেন। ঘি রঙের একটি ডিজাইনার নেটের শাড়িতেই সেজে উঠেছিলেন তিনি। খোলা চুলে, মানানসই মেকাপে নজর সরানো যাচ্ছিল না অভিনেত্রীর উপর থেকে। মানানসই অলংকারও দেখা গিয়েছে তার অঙ্গে। নিঃসন্দেহে বলা চলে অভিনেত্রীর এই ভিডিও আবারো মন কেড়ে নিয়েছে তার অগণিত ভক্তমহলের।

আরও পড়ুন -  Viral: রণবীর-দীপিকা ভাইরাল

উল্লেখ্য, এই মুহূর্তে অভিনেত্রী টেলিভিশন জগৎ’এর অন্যতম জনপ্রিয় ডান্স রিয়্যালিটি শো ‘ঝালাক দিখ লাজা’তে বিচারক আসনে রয়েছেন।

Latest News

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+ উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img