38 C
Kolkata
Friday, May 3, 2024

Brazil: ইনজুরিতে দুই ব্রাজিল ফুটবলার, লজ্জার হারের পর

Must Read

 বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন গ্যাব্রিয়েল জেসুস। ছিটকে যাওয়ার সম্ভাবনা আলেক্স টেলেসেরও। এমনটাই দাবি করেছে ব্রাজিলের এক সংবাদমাধ্যম।

‘জি’ গ্রুপের শেষ ম্যাচে ক্যামেরুনের বিপক্ষে খেলতে গিয়ে একই রকম চোট পান দু’জন। এমআরআই রিপোর্ট অনুযায়ী বিশ্বকাপে তাদের পাওয়ার সম্ভবনা খুবই কম। ব্রাজিলে পক্ষ থেকে আনুষ্ঠানিক ভাবে এখনো কিছু জানানো হয়নি।

ক্যামেরুন ম্যাচের পর ব্রাজিল দলের ডাক্তার রদ্রিগো লাসমার বলেন, টেলেস বলছিল ওর হাঁটুতে যন্ত্রণা করছে। সাজঘরে ওর চোট পরীক্ষা করা হয়েছে। শনিবার ওর এমআরআই করা হবে। তখন চোটের পরিস্থিতি বুঝতে পারব। জেসুসের ডান হাঁটুতে ব্যথা হচ্ছে। তাকেও পরীক্ষা করা হয়েছে, এমআরআই করা হবে।

আরও পড়ুন -  Louis Van Gaal: ‘ছক প্রস্তুত’ ডাচ কোচের, মেসিকে রুখতে

 ব্রাজিল দলে জেসুস ফরোয়ার্ডে খেলেন। টেলেস রক্ষণ ভাগের খেলোয়াড়। কোরিয়ার বিপক্ষে ব্রাজিল প্রথম দল খেলালে দু’জনেরই প্রথম একাদশে থাকার সম্ভাবনা কম ছিল।

ব্রাজিল দলে চিন্তা রয়েছে নেইমার-দানিলোকে নিয়েও। রদ্রিগো বলেছেন, নেইমার ও আলেক্স সান্দ্রোকে নিয়ে আমাদের হাতে সময় রয়েছে। সম্ভাবনাও আছে ওদের খেলার। এখনই চূড়ান্ত কিছু বলতে পারছি না। এখনো নেইমার বল নিয়ে অনুশীলন শুরু করেনি। আশা করি দ্রুত অনুশীলন শুরু করবে। চোট সারিয়ে দলের সঙ্গে কী ভাবে মানিয়ে নিতে পারে সেটার উপর অনেক কিছু নির্ভর করবে। তখন আমরা সিদ্ধান্ত নেব ওদের খেলানো হবে কি না।

আরও পড়ুন -  Fake Neymar: নকল নেইমার, কাতারের গ্যালারিতে, ‘আসল’ এর মতন দেখতে

রদ্রিগো বলেন, দানিলোর উন্নতি খুবই ভাল হচ্ছে। বলের সঙ্গে ভালই অনুশীলন করেছে শুক্রবার। যে ভাবে খেলাতে চাইছি সে ভাবে মানিয়ে নেওয়ার আপ্রাণ চেষ্টা করছে। আশা করি শনিবার ও ভাল ভাবেই অনুশীলন করতে পারবে। দেখা যাক সেখানে সব ঠিকঠাক থাকে কিনা। আশা করি ওকে অন্তত পরের ম্যাচে খেলতে দেখা যাবে।

আরও পড়ুন -  Skin Dry: যে তেলটি ক্ষতিকর, শুষ্ক বা বেশি স্পর্শকাতর ত্বকে

ছবিঃ ইন্টারনেট।

Latest News

Gold Price Today: চড়লো সোনার দাম কলকাতায়, চিন্তায় পড়লেন মধ্যবিত্তরা

Gold Price Today: চড়লো সোনার দাম কলকাতায়, চিন্তায় পড়লেন মধ্যবিত্তরা।  ভারতবর্ষে সোনার ব্যবহার: ঐতিহ্য ও আধুনিকতার এক অপূর্ব মেলবন্ধন। ভারতের ইতিহাস ও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img