29 C
Kolkata
Tuesday, May 14, 2024

Fake Neymar: নকল নেইমার, কাতারের গ্যালারিতে, ‘আসল’ এর মতন দেখতে

Must Read

সার্বিয়ার বিপক্ষে খেলতে নেমে চোট নিয়ে মাঠ ছাড়েন নেইমার। ক্যামেরুনের বিপক্ষে গ্রুপের শেষ ম্যাচটিতে নেইমারের খেলা অনিশ্চিত। আসল নেইমার মাঠের বাইরে। কাতারের গ্যালারি কাঁপাচ্ছেন নকল নেইমার।

কখনো তিনি ঘুরছেন দোহার রাস্তায়! শপিং মলে দেখা যাচ্ছে তাকে। আবার কখনো আইসক্রিম খাচ্ছেন। আবার তাকেই কখনো দেখা যাচ্ছে স্টেডিয়ামের গ্যালারিতে। হঠাৎ করে দেখে অনেকেই অবাক হচ্ছেন। কেউ কেউ তো ভেবে ফেলছেন, তিনিই নেইমার।

পৃথিবীর বিভিন্ন প্রান্ত থেকে সমর্থকরা এসেছেন কাতারে বিশ্বকাপ দেখতে। হাসিমুখে ছবি তুলছেন নকল নেইমার। তার চোখেমুখে কোনো বিরক্তি নেই।

আরও পড়ুন -  Portugal-Switzerland: কোয়ার্টার ফাইনালে পর্তুগাল, সুইজারল্যান্ড-কে ৬-১ গোলে হারিয়ে

দোহার রাস্তায় ব্রাজিলের অনুশীলন জার্সি পরে হাঁটছেন। সবার প্রথমে তার ভিডিও প্রকাশ করেছিল আমেরিকার একটি সংবাদমাধ্যম। নেইমারের মতো হুবহু দেখতে তাকে। ব্রাজিলিয়ান ‘পোষ্টার বয়’ নেইমারের সঙ্গে তার চেহারার অনেক মিল। নকল নেইমার, এটা বলে না দিলে প্রথম দেখায় তাকে দেখে অনেকেই ভুল করে ফেলবেন।

আরও পড়ুন -  কোভিড-১৯ এর বিষয়ে সর্বশেষ তথ্য

নকল নেইমারকে চিনতে ভুল করে নামকরা সংবাদমাধ্যম ফক্স স্পোর্টস। নকল নেইমারের ছবি তুলে পোস্ট করে ফক্স লিখেছিল, দোহার রাস্তায় ঘুরে বেড়াচ্ছেন নেইমার। পরে অবশ্য ভুল বোঝেন তারা।

আসল নেইমার এদিন হোটেলেই ছিলেন। ফিজিয়োথেরাপির সেশন ছিল তার। দলের সঙ্গে স্টেডিয়ামে আসেননি তিনি। ব্রাজিলিয়ান তারকাকে দ্রুত সুস্থ করার তাগিদে এই নিয়ে কোনও আপত্তি তোলা হয়নি দলের তরফে।

জানা গিয়েছে, হোটেলে বিছানায় শুয়ে টিভিতে ব্রাজিলের খেলা দেখেছেন নেইমার। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে খেলা দেখার মহূর্তের ছবি দিয়েছেন নেইমার। দলের জয়ে স্বভাবতই উচ্ছ্বাসিত ব্রাজিলিয়ান তারকা।

আরও পড়ুন -  Enzo Fernand: এনজোকে কিনল চেলসি, রেকর্ড গড়েই

মার্কিন যুক্তরাষ্ট্রের ন্যাশনাল এরোনটিকস অ্যান্ড স্পেস অ্যাডমিনিস্ট্রেশনের (নাসা) প্রযুক্তি নেইমারকে সুস্থ করে তোলার চেষ্টা করছে। তবুও নেইমার ঠিক কবে নাগাদ মাঠে ফিরতে পারবেন, তা কেউ বলতে পারছে না।  নেইমার না থাকায় ব্রাজিল দল ধুঁকছে। সুইজারল্যান্ডের বিরুদ্ধে তাদের খেলায় স্পষ্ট।

ছবিঃ ইন্টারনেট।

Latest News

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি।  ডিজিটাল দিনে ব্যাংকিং ব্যবস্থার সঙ্গে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img