40 C
Kolkata
Monday, April 29, 2024

Pakistan: তালেবানের হামলায় নিহত ৬, পাকিস্তানের পুলিশের ওপর

Must Read

উত্তর-পশ্চিমাঞ্চলে খায়বার পাকতুনখাঁওয়ার লাক্কিমারওয়াত এলাকায় বুধবার সকালে পুলিশ টহল দেয়ার সময় তাদের ওপর হামলা হয়। অতর্কিত হামলায় ছয় পুলিশ কর্মকর্তা নিহত হয়েছেন। সংবাদমাধ্যম ডন বলছে, এক বিবৃতিতে পাকিস্তান তালেবান হামলার দায় স্বীকার করেছে। ডনের প্রতিবেদনে বলা হয়েছে, বুধবার সকাল প্রায় ৭টার দিকে আফগান সীমান্ত থেকে ১০০ কিলোমিটার দূরের লাক্কিমারওয়াত এলাকায় টহলরত একটি পুলিশের গাড়িতে বন্দুকধারীরা স্বয়ংক্রিয় রাইফেল ব্যবহার করে হামলা করে। খাইবার পাখতুনখাঁওয়া প্রদেশের জেলা কর্মকর্তা বলেন, দুই পাশ থেকে ছোড়া গুলিতে ছয় পুলিশ কর্মকর্তা নিহত হয়েছে।

আরও পড়ুন -  Weather: তাপপ্রবাহের সতর্কতা জেলায়, লু বইবে এই জেলাগুলিতে

বিবৃতিতে পাকিস্তান তালেবান বলেছে, পুলিশ সদস্যরা অভিযান চালানোর জন্য আসছিলেন। তখন তাদের গুলি করা হয়েছে। পুলিশ কর্মকর্তাদের কাছ থেকে অস্ত্র ও গোলাবারুদ লুট করে নেয়ার পর তালেবান সদস্যরা নিরাপদে ঘাঁটিতে ফিরে গেছেন।

আরও পড়ুন -  নওয়াজ শরীফ, ৪ বছর পর পাকিস্তানে

পাকিস্তানের প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ টুইটারে শোক প্রকাশ করেছেন। সন্ত্রাসবাদকে পাকিস্তানের অন্যতম সমস্যাগুলোর একটি বলে উল্লেখ করেছেন তিনি। ছবিঃ সংগৃহীত।

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img