29 C
Kolkata
Wednesday, May 8, 2024

Shoaib Akhtar: শোয়েব আখতারের মন ভেঙেছে, পাকিস্তানের পরাজয়ে, আয়না দেখালেন মোহাম্মদ সামি

Must Read

 টি-টোয়েন্টি বিশ্বকাপ – ২০২২, একপ্রকার ভাগ্যের দৌলতে ফাইনাল খেলার যোগ্যতা অর্জন করেছিল পাকিস্তান। ফাইনালে ইংল্যান্ডের বিরুদ্ধে হেরে বাড়ি ফিরেছে বাবর আজমের দল। টি-টোয়েন্টি বিশ্বকাপের মেগা আসরের সমাপ্তি হতে না হতেই কথার যুদ্ধে জড়িয়ে পড়ছেন প্রাক্তন ক্রিকেটাররা। যার মধ্যে ক্রিকেটার শোয়েব আখতার রয়েছেন সবার আগে।

বিশ্বকাপের ফাইনালে ইংল্যান্ডের কাছে পরাজিত হওয়ার পর পাকিস্তানের প্রাক্তন তারকা ক্রিকেটার শোয়েব আখতার দুঃখজনক একটি টুইট পোস্ট করেছেন। আর সেই পোষ্টের উপযুক্ত জবাব দিয়ে সংবাদ শিরোনামের  রয়েছেন ভারতীয় ক্রিকেটার মোহাম্মদ সামি।

 টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে ইংল্যান্ডের বিরুদ্ধে পাকিস্তানের পরাজয়ের পর শোয়েব আখতার তার ব্যক্তিগত টুইট একাউন্টে একটি ভাঙা হৃদয়ের ইমোজি শেয়ার করেছিলেন। বিশ্বকাপের ফাইনালে একটুর জন্য পাকিস্তানের পরাজয়ে তার হৃদয় ভেঙেছে, এমনটাই বোঝাতে চেয়েছিলেন তিনি।

 তার এই টুইটের জবাব দিতে গিয়ে ভারতীয় ক্রিকেটার মোহম্মদ সামি লিখেছেন, ‘দুঃখিত ভাই… এটাকে কর্ম বলে।’ শামির এই জবাবে রেগে যান শোয়েব আখতার। এই দুই তারকার টুইট বিতর্ক রীতিমতো ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। সাধারণ ক্রিকেটপ্রেমীরাও নানা ধরনের মন্তব্য রাখছেন দুই ক্রিকেটারের টুইট বার্তাকে উদ্দেশ্য করে।

ইংল্যান্ডের বিপক্ষে ফাইনাল ম্যাচে পাকিস্তান দলকে ৫ উইকেটে হারের মুখে পড়তে হয়েছে। প্রথমে ব্যাটিং করে পাকিস্তান জয়ের জন্য ইংল্যান্ডকে ১৩৮ রানের লক্ষ্যমাত্রা দেয়, যা ইংল্যান্ড ৫ উইকেট হাতে রেখে সহজে তুলে নেয়। দলের জন্য জয় সূচক ইনিংস খেলেন ইংলিশ তারকা অলরাউন্ডার বেন স্ট্রোকস। অন্যদিকে, পাকিস্তানের হয়ে বড় ইনিংস খেলতে পারেননি কোনো ব্যাটসম্যান। ছবিঃ সংগৃহীত।

আরও পড়ুন -  এক খুদের দুর্দান্ত নাচ স্বাধীনতা দিবস উপলক্ষে, নেটদর্শকরা বেশ উপভোগ করছেন

Latest News

Gold Price Today: ক্রেতারা চিন্তায়, সোনার দাম আবার চড়ল, কলকাতার বাজারদর আজ কি রয়েছে?

Gold Price Today: ক্রেতারা চিন্তায়, সোনার দাম আবার চড়ল, কলকাতার বাজারদর আজ কি রয়েছে? ভারতবর্ষে সোনার ব্যবহার: ঐতিহ্য ও আধুনিকতার এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img