37 C
Kolkata
Sunday, May 5, 2024

Qatar World Cup: বিশ্বকাপ দল ঘোষণা আর্জেন্টিনার

Must Read

দলের দুই গুরুত্বপূর্ণ সদস্য পাওলো দিবালা ও অ্যাঞ্জেল ডি মারিয়া চোট পেয়েছিলেন। তারা ছিটকে না গেলেও আশঙ্কা ছিলো সমর্থকদের মধ্যে। ভাগ্য সহায় হয়নি জিওভানি লো সেলসোর। তিনি আগেই ছিটকে গিয়েছেন।  আর্জেন্টাইন সমর্থকদের মুখে হাসি ফুটিয়ে দিবালাকে রেখেই ২৬ সদস্যের দল ঘোষণা করেছেন কোচ লিওনেল স্কালোনি। শুক্রবার টুইটারে এক ভিডিওর মাধ্যমে আর্জেন্টিনার ২৬ সদস্যের বিশ্বকাপ দল ঘোষণা করেন আর্জেন্টাইন কোচ।

কাতার বিশ্বকাপে শেষ থেকেই শুরু হতে পারে আর্জেন্টিনার। এটি মেসির শেষ বিশ্বকাপ। দলের সতীর্থরা চাইবেন মেসির অভিজ্ঞতার হাতে উঠুক এবারের শিরোপা।

আরও পড়ুন -  দল বিরোধী কাজের জন্য একজন জেলা পরিষদের মেম্বার সহ মোট ১৬ জনকে শোকজ করল বিজেপি

সেই স্বপ্নে বিভোর কোচ লিওনেল স্কোলোনি। দল ঘোষণার সময় স্কালোনি বলেন, ‘তারা দলে ডাক পেয়ে এবং এই জার্সি পরতে পেরে গর্বিত। আশা করি, এই দলের সমর্থক হয়ে আপনারাও তাই। সবাই ঐক্যবদ্ধ!’

 দীর্ঘ প্রায় এক মাস চোটের কারণে বাইরে থাকার পর গত রবিবার সেরি আয় ইন্টার মিলানের বিপক্ষে ২-০ গোলে জয়ের ম্যাচে শেষ দিকে বদলি নামেন দি মারিয়া। তার মতো দিবালাও ঊরুর সমস্যায় ভুগছিলেন।  সম্প্রতি রোমায় দলের সঙ্গে অনুশীলনে ফেরেন। আগামী রবিবার সেরি আয় তোরিনোর বিপক্ষে তার খেলার সম্ভাবনা আছে বলেও জানিয়েছেন রোমার কোচ জোসে মরিনিয়ো।

আরও পড়ুন -  Governor of West Bengal: নতুন গর্ভনর সিভি আনন্দ বোস, পশ্চিমবঙ্গে

 কাতার বিশ্বকাপে আর্জেন্টিনার প্রথম ম্যাচ ২২ নভেম্বর, প্রতিপক্ষ সৌদি আরব।

আর্জেন্টিনার স্কোয়াড

গোলরক্ষক: এমিলিয়ানো মার্তিনেস, হেরোনিমো রুলি ও ফ্রাঙ্কো আরমানি।

ডিফেন্ডার: নাহুয়েল মোলিনা, গনসালো মনতিয়েল, ক্রিস্তিয়ান রোমেরো, হেরমান পেস্সেইয়া, নিকোলাস ওতামেন্দি, লিসান্দ্রো মার্তিনেস, মার্কোস আকুনিয়া, নিকোলাস তাগলিয়াফিকো এবং হুয়ান ফয়েথ।

আরও পড়ুন -  মৃত্যু হল এক শিশুর, চকলেট ভেবে অধিক পরিমাণে ট্যাবলেট খেয়ে ফেলে

মিডফিল্ডার: রদ্রিগো দে পল, লেয়ান্দ্রো পারেদেস, আলেক্সিস মাক আলিস্তের, গিদো রদ্রিগেস, আলেহান্দ্রো গোমেস, এনসো ফের্নান্দেস এবং এসেকিয়েল পালাসিওস।

ফরোয়ার্ড: আনহেল ডি মারিয়া, লাউতারো মার্তিনেস, হুলিয়ান আলভারেস, পাওলো দিবালা, নিকোলাস গনসালেস, হোয়াকিন কোররেয়া ও লিওনেল মেসি। ছবিঃ সংগৃহীত।

Latest News

Web Series: বৌমা ধরলেন শ্বশুরের কুকীর্তি, রিলিজ হলো এই রকম সাহসী ওয়েব সিরিজ

Web Series: বৌমা ধরলেন শ্বশুরের কুকীর্তি, রিলিজ হলো এই রকম সাহসী ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img