33 C
Kolkata
Thursday, May 2, 2024

মৃত্যু হল এক শিশুর, চকলেট ভেবে অধিক পরিমাণে ট্যাবলেট খেয়ে ফেলে

Must Read

সুমিত ঘোষ, খবরইন্ডিয়াঅনলাইন, মালদাঃ   চকলেট ভেবে অধিক পরিমাণে ট্যাবলেট খেয়ে মৃত্যু হল এক শিশুর। ঘটনাটি ঘটেছে মালদা জেলার মোথাবাড়ি থানার বাবলা গঙ্গারামপুর এলাকায়। মৃত শিশুর নাম আফসানা খাতুন বয়স দেড় বছর। পরিবারে রয়েছে বাবা আব্দুর রহমান মা মৌসুমী খাতুন। আফসানা ছিল তাদের পরিবারের একমাত্র মেয়ে। পরিবার সূত্রে জানা যায় প্রত্যেক দিনের মতো গতকালকে পারার অন্যান্য শিশুদের সাথে বাড়ির পাশে রাস্তা ধারে বসে খেলা করছিলেন আফসানা। খেলতে খেলতে রাস্তায় পড়ে থাকা ট্যাবলেটকে চকলেট ভেবে খেয়ে নেই আফসানা খাতুন। এরপর তার অসুস্থতা দেখে পরিবারের সদস্যরা স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে চিকিৎসার জন্য। সন্ধ্যার পর থেকেই শিশুর অবস্থা অবনতি হতে থাকাই তড়িঘড়ি উদ্ধার করে রাতে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে ওই শিশুকে। চিকিৎসা চলাকালীন আজ সকালে মৃত্যু হয় ওই শিশুর। মৃত্যুর পরে কান্নায় ভেঙে পড়েছেন শিশুর মা সহ পরিবারের অন্যান্য সদস্যরা। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

আরও পড়ুন -  Durga Pujo: ভার্চুয়ালি দুই শতাধিক পুজোর উদ্বোধন করলেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

এই বিষয়ে মৃত শিশুর বাবা আব্দুর রহমান জানান গতকালকে বাড়ির পাশে অন্যান্য শিশুর সাথে খেলা করছিল আফসানা খাতুন সেই সময়ই চকলেট ভেবে অধিক পরিমাণে ট্যাবলেট খেয়ে নেই। আমরা প্রথমে স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে যায়। তারপর রাতে আমার মেয়ের অবস্থা অবনতি হয়। রাতে চিকিৎসার জন্য নিয়ে আসি মালদা মেডিকেল কলেজ হাসপাতালে। চিকিৎসা আজ সকালে মৃত্যু হয়।

আরও পড়ুন -  অভিনব কায়দায় জ্বালানির মূল্যবৃদ্ধির প্রতিবাদ, মালদা জেলা আরএসপি নেতৃত্ব

Latest News

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img