29 C
Kolkata
Wednesday, May 8, 2024

দল বিরোধী কাজের জন্য একজন জেলা পরিষদের মেম্বার সহ মোট ১৬ জনকে শোকজ করল বিজেপি

Must Read

সুমিত ঘোষ, খবরইন্ডিয়াঅনলাইন, মালদাঃ  দল বিরোধী কাজের জন্য একজন জেলা পরিষদের মেম্বার সহ মোট ১৬ জনকে শোকজ করল বিজেপি। আজ মালদা জেলা পুরাটুলি বিজেপি সদর কার্যালয়ে সংবাদ সম্মেলনে জানালেন জেলা বিজেপির সভাপতি গোবিন্দ্র চন্দ্র মন্ডল। তিনি জানান, চলতি মাসের গত ১৮ তারিখ বিজেপির বিধানসভা নির্বাচনের প্রার্থী ঘোষণা হয়েছে। তারপর থেকেই বিভিন্ন দিকেই পার্টি অফিস ভাঙচুর রাস্তা অবরোধ করে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ এর মত ঘটনা ঘটেছে। সে মত মালদা জেলার সদর কার্যালয় সহ জেলার বিভিন্ন জায়গাতে পার্টি অফিস ভাঙচুর ও পথ অবরোধ হয়েছে। মালদা জেলার চারটি বিধানসভা কেন্দ্রের প্রার্থী বদল এর নিয়ে এই ভাঙচুর ও অবরোধ করা হয়।

আরও পড়ুন -  রাজনৈতিক অশান্তি হচ্ছে বাংলাতে, শপথ গ্রহণের দিন ধর্নায় বসবে বিজেপি

এরপর বিজেপি কেন্দ্রীয় কমিটির কাছে জেলা থেকে রিপোর্ট পাঠানো হয়। সেই রিপোর্টে কড়া পদক্ষেপ নিল কেন্দ্রীয় কমিটির সদস্যরা। আজ সাংবাদিকদের মুখোমুখি হয়ে জানান, বিজেপি জেলা সভাপতি গোবিন্দ চন্দ্র মন্ডল জানান, প্রার্থী বাছাই থেকে শুরু করে প্রার্থী ঘোষণা সম্পূর্ণ কেন্দ্রীয় কমিটির হাতে ছিল। সেই মতো কেন্দ্রীয় কমিটির প্রার্থী ঘোষণা করে। আমাদের হাতে কোন কিছু ছিল না। এরই প্রতিবাদে চারিদিকে ভাংচুরের ঘটনা ঘটে এবং সদর কার্যালয় ভাঙচুর করা হয়। রিপোর্ট পাঠানোর পরে কড়া পদক্ষেপ নেয়া হয়েছে সেই মতো জেলা পরিষদের মেম্বার সাগরিকা সরকার কে দল বিরোধী কাজের জন্য সাসপেন্ড করা হয়েছে এবং ১৫ জনকে শোকজ করা হয়েছে।

আরও পড়ুন -  প্রধানমন্ত্রী চাই বাঙালি, বিজেপি থেকে হলে অসুবিধা নেই, বেফাঁস মন্তব্যে করলেন দেব !

Latest News

Web Series: ঝড় উড়িয়েছে নেটজগতে রোমান্সে ভরপুর ওয়েব সিরিজটি, একদম বাচ্চাদের সামনে দেখবেন না

Web Series: ঝড় উড়িয়েছে নেটজগতে রোমান্সে ভরপুর ওয়েব সিরিজটি, একদম বাচ্চাদের সামনে দেখবেন না।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img