32 C
Kolkata
Monday, April 29, 2024

Dibyojyoti Dutta: দিব্যজ্যোতি দত্ত আবার নতুন নায়িকার সঙ্গে জুটি বাঁধলেন, দিতিপ্রিয়ার পর…

Must Read

 দিব্যজ্যোতি সুন্দর, রঙ্গিন, আরও প্রেমময়। অভিনেতা একটু বেশিই প্রেমিক মনের মানুষ, তার মিষ্টি মুখ, মায়াবী চাহুনি সব মিলিয়ে দিব্যজ্যোতি (Dibyojyoti Dutta) অনেক মেয়ের মনের ক্রাশ।

এবারে তাকে পাওয়া যাবে নতুন এক অভিনেত্রীর সঙ্গে। আগে অভিনেত্রী দিতিপ্রিয়ার রায়ের সঙ্গে একটি মিউজিক অ্যালবামে (Music album) কাজ করেন দিব্যজ্যোতি, সেই অ্যালবাম অনেকের মনে জায়গা করে, এবারে অন্য এক নায়িকার সঙ্গে মিউজিক অ্যালবামে জুটি বাঁধতে চলেছেন।

সূত্রের খবর, অভিনেত্রী প্রিয়াঙ্কা ভট্টাচার্য (Priyanka Bhattacharjee) এর সঙ্গে নতুন গানের অ্যালবামে দেখা যাবে দিব্যজ্যোতি দত্তকে। গানের ভিডিওটি কালী পুজোর আগে মুক্তি পেতে পারে। দিব্যজ্যোতি অভিনয় করবেন প্রিয়াঙ্কা ভট্টাচার্যের বিপরীতে।

আরও পড়ুন -  Bhojpuri Song: সবুজ ক্ষেতের মাঝে নিরাহুয়াকে কামনা করলেন আম্রপালি

 মিউজিক ভিডিওটির প্রযোজনার দ্বায়িত্বে রয়েছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা নিজেই। গানটি গেয়েছেন অদিতি বসু, এবং গানের নাম ‘মিলন হবে কত দিনে’।

প্রসঙ্গত, এর আগেও এক মিউজিক ভিডিও ‘গুড়িয়া রানি’-তে পাওয়া গিয়েছে প্রিয়াঙ্কা ভট্টাচার্যকে। এবারে তাকে দেখা যাবে ‘মিলন হবে কত দিনে’ অ্যালবামে। প্রিয়াঙ্কার পাশাপাশি দিব্যজ্যোতির এটা দ্বিতীয় মিউজিক অ্যালবাম। দিতিপ্রিয়ার রায়ের সঙ্গে জুটি বাঁধার পর এটা তার দ্বিতীয় কাজ। এখনও পর্যন্ত দিব্যজ্যোতিকে পাওয়া গিয়েছে ‘জয়ী’,‘অনুরাগের ছোঁয়া’, ‘দেশের মাটি’র মতন বেশ কিছু ধারাবাহিকে। পাশাপাশি, প্রিয়াঙ্কাকে দর্শক দেখেছে ‘বেহুলা’, ‘বিসর্জন’, ‘সতী’, ‘তুমি আসবে বলে’, ‘সীমারেখা’র মতো ধারাবাহিকে। ধারাবাহিক ছাড়াও, হইচইয়ের ‘হোলি ফাক’ এবং ‘ব্যোমকেশ’-এর মতো ওয়েব সিরিজে কাজ করেছেন প্রিয়াঙ্কা। তাই দুজনেই ছোটপর্দার অত্যন্ত জনপ্রিয় মুখ।

আরও পড়ুন -  ইউরোর কোয়ার্টার ফাইনালে কারা কারা

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img