33 C
Kolkata
Sunday, May 5, 2024

Saurav Das: সৌরভ-অনিন্দিতা, লিভ-ইন সম্পর্কে ইতি!

Must Read

সৌরভ দাস (Saurav Das)খবরের শিরোনামে। কিছুদিন ধরেই তিনি অবশ্য দর্শকদের কৌতুকের পাত্র হয়ে গিয়েছেন মডেলোচিত মহিষাসুর সেজে। সৌরভের জীবনে আবারও নেমে এল ব্রেক-আপের দুঃখ।

সৌরভ একসময় বলেছিলেন, অনিন্দিতা বসু (Anindita Basu)কে ছাড়া তিনি বাঁচবেন না। অনিন্দিতা তাঁকে বোঝেন। শোনা যাচ্ছে, অনিন্দিতা আপাতত তাঁর অতীত। সৌরভ জানিয়েছেন, কাজ ছাড়া তাঁর জীবনে আর কোনো অবকাশ নেই।

 

View this post on Instagram

 

A post shared by Saurav Das (@i_sauravdas)

কাউকে দেওয়ার মতো কোনো সময় নেই। সারা বছর লাগাতার শুটিং করার পরেও পুজোর কটা দিন তিনি ছুটি নেননি। সৌরভের মতে, নিজেকে দেওয়ার মতো সময় না থাকলে একটি সম্পর্ককে তিনি সামলাবেন কি করে! সম্পর্কের যত্ন না নিলে অসম্মান হয় বলে মনে করেন তিনি। আপাতত নতুন ক্যাফে নিয়ে মজে রয়েছেন সৌরভ।

আরও পড়ুন -  Ditipriya Roy: উন্মুক্ত নাভিতে নেটজগতে উষ্ণতা ছড়ালেন দিতিপ্রিয়া, আগের ইমেজ এখন অতীত

অভিনেতা সব্যসাচী চৌধুরী (Sabyasachi Chowdhury) ও কয়েকজন বন্ধুকে নিয়ে এই ক্যাফে খুলেছেন সৌরভ। তিনি জানিয়েছেন, বরাবর নতুন কাজ করতে ভালো লাগে। ব্যবসার ব্যাপারে কিছু না জানলেও এখন শিখতে হচ্ছে। ক্যাফেতে যে খাবারগুলি পাওয়া যাবে, সেগুলি রান্না করাও শিখতে হচ্ছে সৌরভকে।

 

View this post on Instagram

 

A post shared by Saurav Das (@i_sauravdas)

পুজোর সময় ছুটি না নিলেও পুরো সেপ্টেম্বর মাস ছুটি নিয়ে ক্যাফের কাজগুলি শিখেছেন সৌরভ।

আরও পড়ুন -  উত্তরপ্রদেশ ও কেরল থেকে বিধান পরিষদের উপনির্বাচন

Latest News

সেই আমি আমার মতো

সেই আমি আমার মতো।  আমার স্বপ্ন জ্বলে। চিরকাল পালন করি, আমি স্বপ্ন দেখি। চিরকাল পালন করি,আমি স্বপ্ন দেখি, মনের কথা বলে, কবিতা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img