31 C
Kolkata
Friday, May 17, 2024

Srabanti Chatterjee: অভিনেত্রী শ্রাবন্তী সেক্সি পোজে বাথটবে, সাহসী ছবি, চকচকে থাই

Must Read

 শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)-কে দেখা গিয়েছিল ফিটনেস ট্রেনিং নিতে পুজোর আগে।   শ্রাবন্তীর ব্যক্তিগত জীবনকেই অধিকাংশ সময় লাইমলাইটে রাখতে পছন্দ করেন নেটিজেনদের একাংশ। শ্রাবন্তী নিজের কেরিয়ারকে প্রাধান্য দেন। চলতি বছরে বক্স অফিসে তাঁর অভিনীত ফিল্মগুলি ব্যর্থ হলেও শ্রাবন্তী বিভিন্ন ফটোশুটের মাধ্যমে নিজেকে খবরের শিরোনামে থাকছেন। মঙ্গলবার শ্রাবন্তী সমস্ত সাহসিকতার সীমা অতিক্রম করে পোস্ট করলেন খোলামেলা ছবি।

মঙ্গলবার ইন্সটাগ্রামে শ্রাবন্তীর শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে কালো রঙের সিকুইনড গাউন। গাউনটি ওয়ান শোল্ডার। এই গাউনের একটিমাত্র স্লিভ যেটি ফুল। গাউনটি হাই থাই স্লিটেড হওয়ার কারণে শ্রাবন্তীর পায়ের অনেকটা অংশ উন্মুক্ত রয়েছে। এই পোশাকের সাথে শ্রাবন্তী নিজের কানে পরেছেন স্টোন স্টাডেড লিফ শ‍্যান্ডেলিয়র ইয়ারিং। হাতে স্টোন স্টাডেড ব্রেসলেট ও উজ্জ্বল স্টোন বসানো সার্কল আংটি। তাঁর চোখে রয়েছে শিমারি আইশ‍্যাডোর ছোঁয়া ও ঠোঁটে ন্যুড শেডের লিপস্টিক। চুলে আলগা করে বান বেঁধেছেন শ্রাবন্তী।

আরও পড়ুন -  Prime Minister: ভাইফোঁটা উপলক্ষ্যে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা

ছবিতে তাঁকে বাথটাবে জলে শরীরের অর্ধেক অংশ ডুবিয়ে বসে থাকতে দেখা যাচ্ছে। দুটো পা তুলে দিয়েছেন বাথটাবের ধারে। হাতে রয়েছে সাদা গোলাপ ফুল। গোলাপ ফুলের পাপড়ি ছড়ানো রয়েছে জলে। লাল আলো এসে পড়েছে শ্রাবন্তীর শরীরে। আরেকটি ছবিতে শ্রাবন্তী বাথটাবের ধারে আনমনা হয়ে রয়েছেন। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে শ্রাবন্তী লিখেছেন, যে তোমাকে খুশি রাখে, তাকে শান্ত রাখ। এর সাথেই শ্রাবন্তী জুড়েছেন একটি শয়তানের ইমোজি।

আরও পড়ুন -  রাষ্ট্রপতি ২০২০’র জাতীয় ক্রীড়া ও দুঃসাহসিক ক্রীড়া পুরস্কার প্রদান করেছেন

 শ্রাবন্তী অভিনীত সাসপেন্স হরর ফিল্ম ‘ভয় পেও না’ বক্স অফিসে চূড়ান্ত অসফল। খুব শীঘ্রই রবিন নাম্বিয়ার (Rabin Nambiar) পরিচালিত ফিল্ম ‘ডিয়ার ডি’-তে ক্রুশল আহুজা (Krushal Ahuja)র বিপরীতে দেখা যাবে। অঙ্কুশ হাজরা (Ankush Hazra)র বিপরীতে ফিল্মে অভিনয় করছেন শ্রাবন্তী।

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img