31 C
Kolkata
Saturday, May 18, 2024

Anveshi Jain: অভিনেত্রী আনভেশি জৈনের আসল পরিচয় কি?

Must Read

 ওটিটির সর্বাধিক বোল্ড শো হল ‘গন্দি বাত’। এই ওয়েব সিরিজের দৌলতে আনভেশি জৈন (Anveshi Jain) বর্তমানে রীতিমত পরিচিত হয়ে উঠেছেন। ওয়েব সিরিজের সিকোয়েল ‘গন্দি বাত 2’-তে অভিনয় করেছেন।   সোশ্যাল মিডিয়ায় আনভেশি যথেষ্ট জনপ্রিয়। বর্তমানে ইন্সটাগ্রামে তাঁর ফলোয়ারের সংখ্যা পাঁচ মিলিয়নের বেশি।

মধ্যপ্রদেশের খাজুরাহোর মেয়ে আনভেশি জন্মগ্রহণ করেছিলেন একটি জৈন পরিবারে। ভোপালের ‘রাজীব গান্ধী প্রাদ্যোগিকি বিশ্ববিদ্যালয়’ থেকে ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং নিয়ে বি.টেক করেন। এরপর এমবিএ কোর্সে ভর্তি হলেও তা মাঝপথে ছেড়ে অভিনেত্রী হওয়ার স্বপ্ন নিয়ে মুম্বই আসেন। বেশ কয়েকটি ডেইলি সোপে অভিনয় করার পর ওয়েব সিরিজ ‘গন্দি বাত’ তাঁকে সর্বাধিক পরিচিতি দিয়েছে। মডেলিং শুরু করেন আনভেশি। 2018 সালে তিনি গুগলের ‘মোস্ট সার্চড এশিয়ান উওম্যান’-এর তালিকায় শীর্ষ স্থান দখলে ছিলেন।

আরও পড়ুন -  Web Series: শ্বশুরের সাথে ঘনিষ্ঠ হলেন গৃহবধূ স্বামীর অবর্তমানে, গোপনে দেখতে হবে

2020 সালে গুগলের ‘মোস্ট সার্চড অ্যাকট্রেস’-এর তালিকায় রয়েছে আনভেশির নাম। একসময় অভিনেত্রী হতে নয়, বরং চাকরি করতে চেয়েছিলেন আনভেশি। বি.টেক পাশ করার পর ইন্দোরের একটি কোম্পানিতে প্রথমে চাকরি করতেন। সেই চাকরি ছেড়ে এমবিএ কোর্সে ভর্তি হন আনভেশি। একসময় তিনি বুঝতে পারেন গ্ল‍্যামার জগতের প্রতি তাঁর আকর্ষণ। তাই এমবিএ ছেড়ে মুম্বই পাড়ি দেন আনভেশি। সফল অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনি একজন সফল সঞ্চালিকা। ‘মেক ইন ইন্ডিয়া’, ‘আইফা বার্লিন’-এর মতো অনুষ্ঠান সঞ্চালনা করেছেন। সোশ্যাল মিডিয়ায় প্রায়ই বিভিন্ন বার্তাবাহী ভিডিও শেয়ার করে থাকেন।

আরও পড়ুন -  ভূতের আতঙ্ক ! ভেসে আসছে বিভিন্ন ধরনের আওয়াজ, বন্ধ হয়ে যাচ্ছে দরজা !

তিনি একজন সফল গায়িকাও। 2021 সালে তাঁর মিউজিক ভিডিও ‘জুগনু’ যথেষ্ট জনপ্রিয় হয়েছিল। ‘শেরশাহ’ ফিল্মের গান ‘রাতাঁ লম্বিয়াঁ’-র রিভাইভ ভার্সন গেয়েছেন আনভেশি। এতো গুণের অধিকারি।

 

View this post on Instagram

 

A post shared by Anveshi Jain (@anveshi25)

Latest News

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img