30 C
Kolkata
Tuesday, May 7, 2024

Anjali Arora: শরীর দেখা যায় শাড়ি পরলেও, স্বল্প পোশাকে সাফ জবাব অঞ্জলির

Must Read

অঞ্জলি অরোরা (Anjali Arora) ক্রমশ বিখ্যাত হয়ে উঠেছেন তাঁর এমএমএস কান্ডের দৌলতে। মিডিয়ার সামনে অঞ্জলি দাবি করেছেন, ওই এমএমএস তাঁর নয়। তাঁর কেরিয়ার নষ্ট করার জন্য ষড়যন্ত্র হচ্ছে। আগে তিনি একতা কাপুর (Ekta Kapoor) নির্মিত রিয়েলিটি শো ‘লক-আপ’-এ অংশগ্রহণ করেছিলেন। সেই সময় অঞ্জলির আরও একটি এমএমএস ভাইরাল হয়েছিল। তাঁর মা-বাবা আইনের দ্বারস্থ হয়েছিলেন। এবার আশা ভোঁসলে (Asha Bhonsle)র গানে খোলামেলা পোশাক পরে চূড়ান্ত ট্রোলের সম্মুখীন হলেন অঞ্জলি।

আরও পড়ুন -  ক্যামেরা অন করে নাচলেন Anjali Arora শর্ট ড্রেস পরে, অভিনেত্রী উফ মোমেন্টের শিকার

সম্প্রতি অঞ্জলি ‘সাজনা হ্যায় মুঝে সাজনা কে লিয়ে’ গানের সাথে খোলামেলা পোশাক পরে পারফর্ম করেছেন।

 গানটি গেয়েছেন আশা। কিংবদন্তী শিল্পীর গানের সাথে খোলামেলা পোশাকে অঞ্জলির নাচ নেটিজেনদের একাংশের কাছে অশ্লীল মনে হয়েছে। এই গানের সাথে ডিপ নেক পোশাক পরে পারফর্ম করেছেন অঞ্জলি। এই প্রসঙ্গে মুখ খুলেছেন তিনি। অঞ্জলি বলেছেন, এটা তাঁর শরীর। তিনি কেমন পোশাক পরবেন তা তিনিই ঠিক করবেন। অঞ্জলির মতে, নেটিজেনরা শাড়ি পরলেও তাঁকে কথা শোনান। অঞ্জলির মতে, শাড়িতেও শরীরের কিছু অংশ উন্মুক্ত থাকে। ক্রপ টপ পরলেও দেখা যায় পেটের অংশ। তাহলে কি সব পোশাকই অশ্লীল বলে প্রশ্ন তুলেছেন অঞ্জলি। তাঁর মতে, নেটিজেনদের একাংশ তক্কে তক্কে থাকেন। তাঁরা ইচ্ছাকৃত ট্রোল করার সুযোগ খোঁজেন। অঞ্জলি মনে করেন, সবাইকে পৃথিবীতে খুশি করা যায় না। ভালোবাসার পাশাপাশি ঘৃণা ও নিন্দার মতো নেতিবাচকতাকেও জীবন ধারণের অঙ্গ হিসাবে ধরে নেওয়া উচিত।

আরও পড়ুন -  Web Series: সব সীমা পার করেছে ঘনিষ্ঠ দৃশ্যের এই ৩ ওয়েব সিরিজ, আগে বন্ধ করুন দরজা জানালা তারপর দেখুন

বাংলার শিল্পী ভুবন বাদ্যকর (Bhuban Badyakar)এর ‘কাঁচা বাদাম’ গানে নেচে সকলের নজর কেড়েছিলেন অঞ্জলি। তারপর বিখ্যাত করে তোলে ‘লক-আপ’ ও ‘এমএমএস’।

Latest News

Web Series: ঝড় উড়িয়েছে নেটজগতে রোমান্সে ভরপুর ওয়েব সিরিজটি, একদম বাচ্চাদের সামনে দেখবেন না

Web Series: ঝড় উড়িয়েছে নেটজগতে রোমান্সে ভরপুর ওয়েব সিরিজটি, একদম বাচ্চাদের সামনে দেখবেন না।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img