38 C
Kolkata
Saturday, April 27, 2024

Pori Moni: ১৩ মিনিটের ভিডিও ভাইরাল, রাজ-পরীমণির

Must Read

 সদ্যজাত ছেলের চুল কাটালেন বাংলাদেশের সুন্দরী ও জনপ্রিয় অভিনেত্রী পরীমণি (PoriMoni)। অভিনেত্রী পরীমণি ও তার স্বামী রাজ তাদের একমাত্র ছেলেকে নিয়ে একটি বিউটি পার্লারে আসেন, সেখান থেকেই ছেলের চুল কাটান দুজন। চুল কাটানোর সম্পূর্ণ ভিডিও পোস্ট করেন অভিনেত্রী, রীতিমত ভাইরাল।

দেখা যাচ্ছে রাজের খুব মন খারাপ যে তার ছেলের চুল কেটে ফেলা হবে। ছেলের মাথায় ঘন কুচকুচে কালো চুল। রাজ ও পরীমণির মাথাতেও ঘন ঠাসা চুল। পরীমণি ছেলেকে নিয়ে কোলে তৈরি হয়ে বসেন, মুখে মাস্ক তার, চোখে চশমা। ছেলেকে হাফ স্লিভ ড্রেস পরিয়ে চুল কাটানোর জন্য রেডি। অভিনেত্রীর বলেন, গরমে ছেলের মাথার পিছনের দিক ঘেমে যাচ্ছে, এতে ঠান্ডা গরম লাগতে পারে, শুধু পিছনের দিকে চুল ছেটে দেওয়া হবে। আর সেই জন্যেই ১লা অক্টোবর এর মতন বিশেষ দিনটি বেছে নেন। ভিডিও শেষে দেখা গেছে, অভিনেতা রাজ, মিষ্টি নিয়ে পার্লারের সমস্ত কর্মচারীদের মিষ্টি খাওয়ান। নিজেও মিষ্টি মুখ করেন এবং অভিনেত্রী পরীমণি তিনিও টপ করে একটি মিষ্টি মুখে পুরে দেন। গোটা ভিডিওটি ছিল প্রায় ১৩ মিনিটের। ভিডিওটি ভাইরাল হয়েছে।

আরও পড়ুন -  Srabanti Chatterjee: রোমান্সে মেতেছিলেন শ্রাবন্তী, অভিনেতা সাহেবের সাথে,আগে দরজা বন্ধ করুন তারপর দেখুন

উল্লেখ্য, গত বছর, ১৭ ই অক্টোবর চুপিচুপি বিয়ে করেন রাজ ও পরী। চলতি বছরেই গুডনিউজ শেয়ার করেন অভিনেত্রী। আগস্ট মাসে, ঢাকার এভার কেয়ার হাসপাতালে রাজ-পরীর পুত্র সন্তান হয়। বাংলাদেশের অন্যতম চর্চিত অভিনেত্রী শত ঝড় পার করে অবশেষে বাংলাদেশের এক অভিনেতা স্বামী শরিফুল রাজের হাত ধরে মাতৃত্বের যাত্রা শুরু করেছিলেন। এখন তিনি সম্পূর্ণরূপে নারী, স্ত্রী এবং একজন মা।

আরও পড়ুন -  বাড়ির মালিক কাজের মেয়ের সাথে ঘনিষ্ঠ হলেন, এই সাহসী সিরিজ দরজা বন্ধ করে দেখবেন

 দেখুন রাজ পরীমণি’র মিষ্টি ভিডিও।

Latest News

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img