34 C
Kolkata
Saturday, May 4, 2024

Imran Khan: জরুরি অবতরণ ইমরান খানের হেলিকপ্টার, আবারও

Must Read

 আগেই দাবি করেছিলেন, তাকে খুন করার পরিকল্পনা করা হচ্ছে। ঠিক তার পরেরদিনই এমার্জেন্সি ল্যান্ডিং করাতে হল ইমরান খানের হেলিকপ্টারের। শনিবার ডেরা ইসমাইল খান থেকে বানি গালায় যাওয়ার পথে হেলিকপ্টারটির যান্ত্রিক ত্রুটি দেখা দেয়ায় রাওয়ালপিন্ডিতে ইমার্জেন্সি ল্যান্ডিং করা হয়। যদিও ইমরান খানের কোনও ক্ষতি হয়নি বলেই জানা গেছে। গত মাসেও ইমরান খানের বিমানের এমার্জেন্সি ল্যান্ডিং করাতে হয়েছিল যান্ত্রিক ত্রুটির কারণে।

আরও পড়ুন -  নাবালিকা পরিচালিকাকে ধর্ষণ ও অত্যাচারের অভিযোগে গৃহকর্তা সহ গ্রেপ্তার তিন

পিটিআই সূত্রে খবর, বন্যা দুর্গত মানুষদেরই আর্থিক সাহায্য পৌঁছে দিতে ডেরা ইসমাইল খান থেকে বানি গালায় যাচ্ছিলেন পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খান। হঠাৎই হেলিকপ্টারে যান্ত্রিক ত্রুটি দেখা যায়। বানি গালা থেকে ৫০ কিলোমিটার দূরে আদিয়ালা শহরে জরুরি অবতরণ করানো হয় হেলিকপ্টারটির। এরপর সড়কপথেই গন্তব্যের উদ্দেশে রওনা দেন ইমরান খান।

আরও পড়ুন -  Pakistan Floods: পরিস্থিতির আরও অবনতি, পাকিস্তানের বন্যায় ৫৭ জনের প্রাণহানি

পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ একটি টুইট বার্তায় করে যান্ত্রিক ত্রুটির কথা জানানো হয়। একটি ভিডিও পোস্ট করা হয়, সেখানে দেখা যায় কয়েকজন টেকনিশিয়ান হেলিকপ্টারের ব্লেড ঠিক করছেন। ইমরান খান পাশে দাঁড়িয়ে স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কথা বলছেন।

গাড়ির অপেক্ষা করতে করতে ইমরান খান গ্রামবাসীদের সঙ্গে কথা বলেন। পাশের মাঠের কয়েকজন শিশু ক্রিকেট খেলছিল, তাদের সঙ্গেও কথা বলেন ইমরান খান। ওই অঞ্চলে স্কুল ও হাসপাতাল সম্পর্কেও খোঁজখবর করেন তিনি।

আরও পড়ুন -  মনামী'র মা করোনার সঙ্গে লড়াই করেছেন, নিজেই জানালেন সেই কথা

 চলতি সপ্তাহেই ইমরান খান দাবি করেছিলেন, তাকে খুন করার পরিকল্পনা করা হচ্ছে। চারজন মিলে এই ছক কষছে। তার যদি কিছু হয়, তবে ভিডিও পোস্ট করে ওই চারজনের নাম ফাস করে দেয়া হবে।

সূত্রঃ  দ্য ডন। ছবিঃ সংগৃহীত।

Latest News

Video: সুগভীর নাভি দেখিয়ে ভরা মঞ্চে ঝড় সৃষ্টি করলেন সুন্দরী যুবতী

Video: সুগভীর নাভি দেখিয়ে ভরা মঞ্চে ঝড় সৃষ্টি করলেন সুন্দরী যুবতী।  হরিয়ানভি নাচ: হরিয়ানা, ভারতের উত্তরের একটি রাজ্য, তার সমৃদ্ধ সংস্কৃতি...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img