32 C
Kolkata
Friday, May 3, 2024

Bharat Joro Jatra: মায়ের জুতোর ফিতে বেঁধে দিলেন রাহুল ‘ভারত জোড়ো যাত্রায়’ সোনিয়া

Must Read

‘ভারত জোড়ো যাত্রা’-র ডাক দিয়েছে কংগ্রেস কন্যাকুমারী থেকে কাশ্মীর পর্যন্ত। ৭ সেপ্টেম্বর রাহুল গান্ধী এই যাত্রা শুরু করেছিলেন। ৩০ সেপ্টেম্বর এই যাত্রা পৌঁছোয় বিজেপি শাসিত কর্নাটকে। বৃহস্পতিবার ‘ভারত জোড়ো যাত্রা’-র এক মাসে এই যাত্রায় যোগ দিলেন কংগ্রেসের অন্তর্বর্তীকালীন সভানেত্রী সোনিয়া গান্ধী। মাকে পাশে নিয়েই পদযাত্রায় বেরোলেন রাহুল। যাত্রায় যোগ দেওয়ার জন্য সোমবারই কর্নাটকে গিয়েছেন সোনিয়া গান্ধী।

আরও পড়ুন -  By-Election: আক্রমণ অভিষেকের, ED এবং CBI বিজেপির দুই ভাই

স্বাস্থ্যের কারণে কিছুদিন জনসভা থেকেই দূরে ছিলেন সোনিয়া গান্ধী। দু’বার করোনা আক্রান্ত হয়েছিলেন তিনি। হাসপাতালে থেকেও কিছুদিন চিকিৎসা করাতে হয়। শেষ ২০১৬ সালে বারাণসীতে রোড শোতে অংশ নিয়েছিলেন। এই প্রথম স্বাস্থ্যের সমস্যা কাটিয়ে ছেলের সঙ্গে পদযাত্রায় যোগ দিলেন। মাণ্ডিয়াতে এই যাত্রায় যোগ দিয়ে স্বল্প দূরত্ব হেঁটে তিনি গাড়িতে ওঠেন।

আরও পড়ুন -  আলিনগর অঞ্চলে ধূলিস্যাৎ কংগ্রেস

 বৃহস্পতিবার কর্নাটকের কংগ্রেস কর্মীদের উদ্বুদ্ধ করতে তিনি বাল্লারি থেকে একটি জনসভায় বক্তৃতা দেবেন। অন্যদিকে, কর্নাটকে ভারত জোড়ো যাত্রায় অংশ নেয়ার আগেই গতকাল বেগুর গ্রামের একটি মন্দিরে যান সোনিয়া। সেখানে পুজোও দেন।

 কংগ্রেসের তরফে একটি ছবি পোস্ট করা হয় টুইটারে। সেই ছবির ক্যাপশনে লেখা হয়, ‘মা’। ছবিতে দেখা যায়, পদযাত্রার সময় রাহুল গান্ধী তার মায়ের জুতোর ফিতে বেঁধে দিচ্ছেন।

আরও পড়ুন -  Dance Video: দুর্দান্ত নাচলেন যুবতী ‘বালা নাচো তো দেখি’ গানের সাথে, ঝড়ের আগে ভাইরাল ভিডিওটি

 রাহুল গান্ধী নিজের সোশ্যাল মিডিয়ায় এদিনের পদযাত্রার ছবি আপলোড করে লিখেছেন, কংগ্রেস সভাপতি সোনিয়া গান্ধী সর্বদা কংগ্রেসের ভিত্তিপ্রস্তর হিসেবে গণতন্ত্র ও সম্প্রীতিকে প্রাধান্য দিয়েছেন। আজ দেশের সেই মূল্যবোধ রক্ষা করতে তিনি হাঁটছেন। আমার আজকে গর্ব হচ্ছে, আমি তাঁর সঙ্গে হাঁটছি।

সূত্রঃ  হিন্দুস্তান টাইমস। ছবিঃ টুইটার।

Latest News

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+ উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img