29 C
Kolkata
Friday, May 3, 2024

Hat-Trick: অভিষেক ম্যাচে হ্যাটট্রিক করে তাক লাগিয়ে দিলেন, ফারিহা তৃষ্ণা

Must Read

ফারিহা তৃষ্ণা অভিষেক ম্যাচে হ্যাটট্রিক করে তাক লাগিয়ে দিলেন বাংলাদেশ নারী দলের বাঁহাতি পেসার।    বৃহস্পতিবার (৬ অক্টোবর) সিলেট আন্তর্জাতিক মাঠে মালয়েশিয়ার বিপক্ষে পরপর তিন বলে তিন উইকেট নিয়েছেন।

দ্বিতীয় বাংলাদেশি নারী হিসেবে টি-টোয়েন্টিতে হ্যাটট্রিক করলেন ফারিহা। আগে সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে ২০১৮ সালে এমন কীর্তি ছিল ফাহিমা খাতুনের। এবারের নারী এশিয়া কাপে প্রথম হ্যাটট্রিক।

আরও পড়ুন -  Nirab-Mithila: ট্রেলার প্রকাশ প্রথম সিনেমার জুটি, নিরব-মিথিলা

ইনিংসের তখন ষষ্ঠ ওভার। অভিষিক্ত ফারিহা করতে আসেন নিজের তৃতীয় ওভার। প্রথম বলে এক রান দেন।  দ্বিতীয় বলেই তুলে নেন উইনিফ্রেড দুরাইসিংগামের উইকেট। ৫ রানে সরাসরি বোল্ড আউট হন এই ওপেনার। ফারিহার তৃতীয় বলে এলবিডব্লিউর শিকার হন মাস এলিসা।

আরও পড়ুন -  Kakhovka Dam: রাশিয়ার অভিযোগ, কাখোভকা বাঁধে মার্কিন ক্ষেপণাস্ত্র হামলা

 আগে ব্যাট করে ৫ উইকেট হারিয়ে ১২৯ রান করে টাইগ্রেসরা। শুরুতে ব্যাট করতে মন্থর ব্যাটিংয়ে চাপেই ছিল টাইগ্রেসরা। ১৪ ওভার শেষে রান ছিল মাত্র ৬৯। হাতে তখনো ছিল ৮ উইকেট।

মুর্শিদা খাতুন আর নিগার সুলতানা জ্যোতি মিলে দলকে সম্মানজনক লক্ষ্য এনে দেন। দুজনই ফিফটি তুলে নেন। তৃতীয় উইকেটে ৬৩ বলে ৮৭ রানের দুর্দান্ত একটি জুটি গড়েন। ৩৪ বলে ৬ বাউন্ডারি, ১ ছক্কায় ৫৩ রানের ইনিংস খেলেন মুর্শিদা। অধিনায়ক নিগার সুলতানা ৫৪ বলে ৬ চার মেরে ৫৬ রান করেন। ছবিঃ সংগৃহীত।

আরও পড়ুন -  Mimi Chakraborty: মিমির এই ভিডিও দেখেই মন্তব্য নেটিজেনদের

Latest News

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+ উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img