33 C
Kolkata
Thursday, May 2, 2024

Mexico: মেয়রসহ নিহত ১৮, মেক্সিকোতে বন্দুক হামলায়

Must Read

 বন্দুকধারীরা স্থানীয় সময় বুধবার দুপুর ২টার দিকে শহরের সিটি হলে হামলা চালায় পুলিশ জানিয়েছে। সেখানে  মেয়র ছাড়াও আরও ১৭ জনকে গুলি করে হত্যা করে তারা। হামলার জন্য দায়ী করা হয়েছে লস টেকুইলেরোস নামক একটি অপরাধী গোষ্ঠীকে। যেটি একটি শক্তিশালী ড্রাগ কার্টেলের সাথে যুক্ত।

আরও পড়ুন -  মহামেডান ক্লাবের স্বপ্ন অধরা

নিহত মেয়রের নাম কনরাডো মেন্ডোজা আলমেদা। বুধবারের এই ঘটনার পর তার দল পিআরডি কনরাডোর এই ‘কাপুরুষোচিত’ হত্যাকাণ্ডের নিন্দা করেছে এবং বিচার দাবি করেছে।

বিবিসি জানিয়েছে, নিহত ব্যক্তিদের মধ্যে পুলিশ কর্মকর্তা এবং কাউন্সিল কর্মীরাও রয়েছেন। হত্যাকাণ্ডের পর মাটিতে পড়ে থাকা রক্তাক্ত মরদেহের গ্রাফিক ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে।

আরও পড়ুন -  চীনে বিমান বিধ্বস্ত, ১৩২ আরোহী'র মৃত্যু

অনলাইনে পোস্ট করা বেশ কয়েকটি ছবিতে দেখা যাচ্ছে, বন্দুকধারীদের হামলার কারণে ভবনটি বুলেটের ছিদ্রে পরিপূর্ণ।
কিছু রিপোর্টে বলা হচ্ছে, বুধবার নিহত মেয়র মেন্ডোজা আলমেদার বাবা হুয়ান মেন্ডোজা অ্যাকোস্টাও ছিলেন প্রাক্তন মেয়র এবং সিটি হলে হামলার আগে তাকেও বাড়িতে হত্যা করে বন্দুকধারীরা।

আরও পড়ুন -  মালাইকা ছেলেকে যৌনজীবন নিয়ে প্রশ্ন করলেন! ছিছি করছে মালাইকা-কে

স্থানীয় গণমাধ্যমে একটি প্রাথমিক প্রতিবেদনে, গুয়েরেরোর অ্যাটর্নি জেনারেল বলেছেন যে ১৮ জন নিহত হওয়ার পাশাপাশি আরও তিনজন আহত হয়েছেন।

 নিরাপত্তা বাহিনীকে শহরে প্রবেশ করতে বাধা দেওয়ার জন্য বড় যানবাহন দিয়ে একটি হাইওয়ে সংক্ষিপ্তভাবে অবরুদ্ধ করা হয়েছিল।

সূত্রঃ  বিবিসি। ছবিঃ সংগৃহীত।

Latest News

Bhojpuri: উদ্দাম রোম্যান্সে মাতামাতি আম্রপালি, নিরাহুয়ার ঠোঁটে ঠোঁট লাগিয়ে, এই ভিডিওর গান বাচ্চাদের সামনে দেখা যাবে না

Bhojpuri: উদ্দাম রোম্যান্সে মাতামাতি আম্রপালি, নিরাহুয়ার ঠোঁটে ঠোঁট লাগিয়ে, এই ভিডিওর গান বাচ্চাদের সামনে দেখা যাবে না।  ভোজপুরী ভিডিও সংঃ ভোজপুরী...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img