30 C
Kolkata
Thursday, May 2, 2024

মালাইকা ছেলেকে যৌনজীবন নিয়ে প্রশ্ন করলেন! ছিছি করছে মালাইকা-কে

Must Read

মালাইকা ছেলেকে যৌনজীবন নিয়ে প্রশ্ন করলেন! ছিছি করছে মালাইকা-কে। 

আমরা সকলে জানি, সন্তান বড় হলে বাবা-মায়ের বন্ধু হয় ওঠে। এমন কথা তো আকছার শুনতে পাওয়া যায়। তা বলে মালাইকা অরোরা (Malaika Arora) যেটা করলেন তা দেখে ছিছি করেছে অনেকে নেটদুনিয়ায়। তিনি নিজের ছেলের সাথে এমনটা করতে পারে তা ভেবেই বিতৃষ্ণা জেগেছে বহু মানুষের।

ছেলে আরহান খানকে তাঁর যৌনজীবন নিয়ে প্রশ্ন করে বসলেন মালাইকা। সেই শুনে বা দেখে সমালোচনার ঝড় উঠেছে নেটদুনিয়ায়।

সম্প্রতি একটি চ্যাট শো শুরু করেছেন মালাইকা। সেখানেই মুখোমুখি হয়েছিলেন ছেলে আরহান। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল শোয়ের একটি ক্লিপিংসে মালাইকাকে প্রশ্ন করতে দেখা গেছে।

আরও পড়ুন -  Susmita Chatterjee: সুস্মিতাকে ট্রোল নেটিজেনদের, কেন?

‘নিজের ভার্জিনিটি কবে খুইয়েছো?’ নিজের মায়ের থেকে এমন প্রশ্নে প্রথমটা থতমত হয়ে পড়েন। এরপর বলেন, ‘ওয়াও’। পালটা আবার তাঁকেও প্রশ্ন করতে শোনা যায়, মালাইকা বিয়ে কবে করছেন? এখানেই শেষ নয়, মালাইকা ছেলের সামনেই বলেন, তিনি কিন্তু ‘স্পাইসি’ উত্তরও দিতে পারেন।

ভিডিওটি দেখেই তুমুল সমালোচনা শুরু সোশ্যাল মিডিয়ায়। একজন লিখেছেন, ‘আজ আমি বলতে পারি আরবাজের কোনো দোষ নেই। ডিভোর্সের আসল কারণ এটাই ছিল। নির্লজ্জ মহিলা’। আর একজন লিখেছেন, ‘নিজের ছেলেকে তার ভার্জিনিটি নিয়ে প্রশ্ন করাটা একজন অভিভাবকের কাছে অত্যন্ত লজ্জাজনক ব্যাপার’।
প্রসঙ্গত, এক সময় সলমন খানের ভাই আরবাজ খানের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ ছিলেন মালাইকা।

আরও পড়ুন -  Jisshu Sengupta: ‘পুষ্পা’-তে অফার পেয়েছিলেন টলিনায়ক যিশু! ছাড়লেন কেন?

সেই সব বহু দিনের কথা। ২০০২ সালে জন্ম হয় সন্তান আরহানের। ২০১৬ তে তাঁদের বিচ্ছেদ হয়ে যায়। আরবাজের সাথে বিবাহ বিচ্ছেদের পর নিজের থেকে অনেক কম বয়সী অর্জুনের সাথে গভীর সম্পর্কে জড়ান এই মালাইকা।

অনেকদিন হয়ে গেল তাঁদের সম্পর্কটার। আবার কয়েকবার বিচ্ছেদের গুঞ্জন ছড়ালেও নিন্দুকদের মুখে ছাই দিয়ে দিব্যি আছেন তাঁরা। বর্তমানে রিয়েলিটি শোতে বিচারকের আসনেই বেশি দেখা মেলে। অনেকের মতেই, এখনো তিনি মঞ্চে উঠলে তাবড় নৃত্যশিল্পীদের ঘাম ছুটিয়ে দেবে।

আরও পড়ুন -  সাবওয়ে তৈরীর কাজ খতিয়ে দেখলেন উত্তর মালদা কেন্দ্রের বিজেপি সাংসদ খগেন মুর্মু

পঞ্চাশের দোরগোড়ায় এসে তাঁর ফিটনেস রীতিমতো ঈর্ষনীয়। তিনি কখনো জিমে শরীরচর্চার ভিডিওর জন্য, আবার কখনো তাঁর খোলামেলা পোশাকের জন্য চর্চায় আসেন। এবার আবার একটু অন্য ভাবে চর্চায় এলেন।

 

View this post on Instagram

 

A post shared by dumb biryani (@dumbbbiryani)

ট্যাগঃ
আরহান খান, বলিউড অভিনেত্রী, মালাইকা অরোরা, ট্রোলিং

Latest News

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img