30 C
Kolkata
Saturday, April 27, 2024

Durga Pujo-2022: জোড়াসাঁকো ঠাকুরবাড়ির উদ্যোগে বস্ত্রবিলি

Must Read

মোল্লা জসিমউদ্দিন, কলকাতাঃ   জোড়াসাঁকো ঠাকুরবাড়ির উদ্যোগে বস্ত্রবিলি।

বাঙালীর শ্রেষ্ঠ উৎসব শারদীয়া দুর্গোৎসবের সূচনালগ্নে গত শনিবার মহাষষ্ঠীর দিন রবীন্দ্র ভারতী সোসাইটি, জোড়াসাঁকো ঠাকুরবাড়ি উদ্যোগে ভারত সেবাশ্রম সংঘ, গঙ্গাসাগর শাখায় বস্ত্রদান কর্মসূচী অনুষ্ঠিত হল। সংঘ আশ্রমের অধ্যক্ষ নিমাই মহারাজের আবেদন ও ঐকান্তিক আগ্রহে রবীন্দ্র ভারতী সোসাইটির কর্মকর্তা ও অংশগ্রহণকারী সদস্য/সদস্যাগণ ওখানকার স্থানীয় একশো সত্তর জন দুঃস্থ ও আর্থিকভাবে পিছিয়ে পড়া মহিলাদের হাতে এক এক ক’রে শাড়ি তুলে দেন দুর্গাপূজার আনুষ্ঠানিক উদ্বোধন কালে।

আরও পড়ুন -  7th Pay Commission: কেন্দ্রীয় সরকারের কর্মচারীদের বেতন বাড়তে চলেছে, বর্ধিত DA পাবেন কর্মচারীরা এই দিন থেকে

সোসাইটির তরফে উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক শ্রী সিদ্ধার্থ মুখোপাধ্যায়, সহ-সম্পাদক শ্রী রঞ্জিত কুমার নায়ক, সদস্য আবদুস সুকুর খান, সোমনাথ ভদ্র। সদস্যাগণ ছিলেন শ্রীমতী রুমেলা মুখার্জি, সুপ্রিয়া চক্রবর্তী, প্রতিমা সাহা, জয়শ্রী দে, বিজয়া নায়ক ও কাকলি দাস। আশ্রম অধ্যক্ষ নিমাই মহারাজের দক্ষ পরিচালনায় বস্ত্রদান অনুষ্ঠানটি সুশৃঙ্খল ও সুষ্ঠুভাবে সম্পন্ন হয়।

আরও পড়ুন -  ৩৫০০ কোটি টাকা জরিমানা দিতে হচ্ছে রাজ্যকে, সুপ্রিম কোর্টের নির্দেশে, চাপে রাজ্যে সরকার

মহারাজ তাঁর সংক্ষিপ্ত ভাষণে রবীন্দ্র ভারতী সোসাইটির এইরকম একটি উদ্যোগ ও প্রচেষ্টাকে স্বাগত জানান এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন। সোসাইটির সাধারণ সম্পাদক সিদ্ধার্থ মুখোপাধ্যায় সংঘগুরু ও অধ্যক্ষের প্রতি প্রণাম জানিয়ে এই কর্মসূচিকে সাফল্যমণ্ডিত করে তোলার জন্য সোসাইটির সদস্য/সদস্যাগণের সদর্থক দৃষ্টিভঙ্গির প্রতি সাধুবাদ জানান।

আরও পড়ুন -  ভারত ও মার্কিন যুক্তরাষ্ট্র বাণিজ্যিক সম্পর্ককে আরও মজবুত করতে সম্মত হয়েছে

দুর্গাপূজার আগে নতুন শাড়ি হাতে পেয়ে প্রত্যেক মহিলার মুখে হাসি ফুটে ওঠে ও তারা মহারাজের প্রতি এবং তার সাথে রবীন্দ্র ভারতী সোসাইটির উদ্দেশ্যে জয়ধ্বনি জানান।সামাজিক কল্যাণের লক্ষ্যে এইরকম একটি মহতী কর্মযজ্ঞে সামিল হতে পেরে সোসাইটিও অনুপ্রাণিত ও গর্ববোধ করছে।

Latest News

Short Film: বউ থাকতে সুন্দরী গার্লফ্রেন্ডের সাথে ভরপুর রোমান্স এই যুবকের, শর্ট ফিল্মটি একদম গোপনে দেখবেন

Short Film: বউ থাকতে সুন্দরী গার্লফ্রেন্ডের সাথে ভরপুর রোমান্স এই যুবকের, শর্ট ফিল্মটি একদম গোপনে দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img