38 C
Kolkata
Thursday, May 2, 2024

Panchagarh: নিহত বেড়ে ৩৩, নিখোঁজ ৫৮, পঞ্চগড়ে নৌকাডুবি

Must Read

 নৌকাডুবির ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩৩ জন, ৫৮ জন নিখোঁজ আছেন। পঞ্চগড়ের বোদা উপজেলায় করতোয়া নদীতে এই দুর্ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিসের রংপুর, রাজশাহী ও কুড়িগ্রামের তিনটি ডুবুরি দল উদ্ধারকাজ চালিয়ে যাচ্ছে।

সোমবার (২৬ সেপ্টেম্বর) উপজেলার মারেয়া বামনহাট ইউনিয়ন পরিষদে খোলা তথ্যকেন্দ্র থেকে তথ্য নিশ্চিত করেছেন পঞ্চগড়ের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) ও তদন্ত কমিটির প্রধান দীপঙ্কর রায়।

আরও পড়ুন -  Kedarnath: পাইলটসহ নিহত ৬, কেদারনাথে তীর্থযাত্রীবাহী হেলিকপ্টার বিধ্বস্ত

 রবিবার (২৫ সেপ্টেম্বর) দুপুর ২টোর দিকে বোদা উপজেলার মাড়েয়া ইউনিয়নের আউলিয়া ঘাটে এই দুর্ঘটনা ঘটে।

 দুপুরের দিকে বোদা, পাঁচপীর, মাড়েয়া ও ব্যাঙহারি এলাকার সনাতন ধর্মাবলম্বীরা নৌকায় করে বদেশ্বরী মন্দিরে যাচ্ছিলেন। নৌকায় অতিরিক্ত যাত্রী নিয়ে নদী পাড়ি দিচ্ছিলেন তারা। মাঝ নদীতে পৌঁছার পর যাত্রীর চাপে নৌকাটি ডুবে যায়। কিছু মানুষ সাঁতরে তীরে উঠতে পারলেও অনেক যাত্রী এখনও নিখোঁজ রয়েছেন।

আরও পড়ুন -  Mexico: মেক্সিকোতে ১০ ‌‘সন্ত্রাসী’ নিহত, পুলিশের সাথে গোলাগুলিতে

বোদা থানার ওসি অজয় কুমার জানান, করতোয়া নদীতে নৌকাডুবির ঘটনায় মৃতের সংখ্যা আরও বাড়তে পারে। হতাহতরা মহালয়া অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছিলেন বলে জানা গেছে।

বোদা উপজেলা নির্বাহী কর্মকর্তা সোলেমান আলী জানান, মহালয়া উপলক্ষে মাড়েয়া বাজার এলাকার আউলিয়া ঘাট থেকে ৭০-৮০ জনের মতো মানুষ নিয়ে একটি শ্যালোইঞ্জিনচালিত নৌকা বড়শশী ইউনিয়নের বদেশ্বরী মন্দিরের দিকে যাচ্ছিল। ঘাট থেকে নৌকাটি কিছুদূর যাওয়ার পর দুলতে শুরু করে। এক পর্যায়ে ডুবে যায়। মৃতদের অধিকাংশই নারী ও শিশু। ছবিঃ  সংগৃহীত।

আরও পড়ুন -  Malaysia: নিহত বেড়ে ১৯, মালয়েশিয়ার ভূমিধসে

Latest News

Yash Dasgupta: খোলা পিঠে বিশাল বড় ট্যাটু, ‘শার্টলেস’ অবস্থায় যশকে বারবার দেখছেন মহিলা অনুরাগীরা

Yash Dasgupta: খোলা পিঠে বিশাল বড় ট্যাটু, ‘শার্টলেস’ অবস্থায় যশকে বারবার দেখছেন মহিলা অনুরাগীরা।  বাংলা টেলিভিশন সিরিয়াল। বাংলা টেলিভিশন সিরিয়ালগুলি একটি...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img