41 C
Kolkata
Friday, April 19, 2024

T20: ভারতের সিরিজ জয়, অস্ট্রেলিয়ার বিপক্ষে

Must Read

 টি-টোয়েন্টিতে অস্ট্রেলিয়াকে ৬ উইকেটে হারিয়েছে ভারত।

হায়দরাবাদের রাজিব গান্ধি আন্তর্জাতিক স্টেডিয়ামে টস হেরে ব্যাটিংয়ে নেমে ক্যামেরুন গ্রিন ও টিম ডেভিডের ব্যাটে নির্ধারিত ২০ ওভারে ১৮৬ রানের সংগ্রহ করে অস্ট্রেলিয়া। বিরাট কোহলি ও সূর্যকুমার যাদবের দারুণ ব্যাটিংয়ের পর পাণ্ডিয়ার ক্যামিও ইনিংসে ১ বল হাতে রেখেই জয়ের দেখা পায় ভারত।

আগে ব্যাটিংয়ে নেমে ৭ রান করেই উইকেট হারান অ্যারন ফিঞ্চ। একপ্রান্তে ঝড়ো ব্যাটিংয়ে ভালো শুরু এনে দেন ক্যামেরুন গ্রিন। ২১ বলে ৩ ছক্কা ও ৭ চারে ৫২ রান করে তিনি শিকার হন ভুবনেশ্বর কুমারের। ব্যাট করতে নেমে পরপর উইকেট হারান স্টিভেন স্মিথ (৯) ও গ্লেন ম্যাক্সওয়েল (৬)।

আরও পড়ুন -  T20 World Cup: টেবিলের শীর্ষে ভারত, নেদারল্যান্ডসকে ৫৬ রানে হারিয়ে

পঞ্চম উইকেটে বিপদে পড়ে দলকে ম্যাচে ফেরান জস ইংলিস ও টিম ডেভিড। গড়েন ২৪ বলে ৩১ রানের জুটি। অবশ্য অক্ষর প্যাটেল এটি ভেঙে দেন। ২৪ রান করে বিদায় নেন ইংলিশ।

শেষদিকে অর্ধশতক পূর্ণ করেন টিম ডেভিড। ড্যানিয়েল শামসের সঙ্গে ৩৪ বলে ৬৮ রানের জুটি গড়ে দলের সংগ্রহ নিয়ে যান ১৮৬ রানে।

আরও পড়ুন -  দুর্দান্ত নাচে মুগ্ধ নেটিজেনরা, তাক লাগালেন জনপ্রিয় অভিনেত্রী সন্দীপ্তা সেন

ভারতের পক্ষে ৩ উইকেট শিকার করেন অক্ষর প্যাটেল। একটি করে উইকেট পান ভুবনেশ্বর, চাহাল ও হার্শাল।

 ব্যাটিংয়ে নেমে প্রথম ওভারেই উইকেট হারান লোকেশ রাহুল। তিনে নেমে রোহিত শর্মাকে সঙ্গ দেন বিরাট কোহলি। ১৪ বলে ১৭ রান করে রোহিতও অবশ্য বিদায় নেন। এরপর কোহলির সঙ্গে ১০৪ রানের দারুণ জুটি গড়েন সূর্যকুমার যাদব। ৩৬ বলে ৬৯ রানের বিধ্বংসী ইনিংস খেলে সূর্যকুমার বিদায় নিলে জুটি ভেঙে যায়।

আরও পড়ুন -  Neel-Trina: মুখ্যমন্ত্রীর থেকে স্পেশাল উপহার পেলেন নীল ভট্টাচার্য ও তৃণা সাহা

সূর্য বিদায় নিলে একপ্রান্ত আগলে রেখে ব্যাট চালিয়ে যাওয়া কোহলিকে সঙ্গ দেন হার্দিক পাণ্ডিয়া। শেষ ওভারে এসে উইকেট হারান কোহলি। এর আগে খেলে যান ৬৮ বলে ৬৩ রান ঝকঝকে এক ইনিংস। পাণ্ডিয়া অবশ্য ক্যামিও ইনিংস খেলে শেষপর্যন্ত দলের জয় নিশ্চিত করেন। ১৬ বলে ২৫ রানে অপরাজিত থেকে যান। ছবিঃ সংগৃহীত।

Latest News

Gold Price Today: কমে গেল সোনার দাম, কলকাতায় গয়নার দাম কি?

Gold Price Today: কমে গেল সোনার দাম, কলকাতায় গয়নার দাম কি? ভারতবর্ষে সোনার ব্যবহার:ঐতিহ্য ও আধুনিকতার এক অপূর্ব মেলবন্ধন ভারতের ইতিহাস...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img