30 C
Kolkata
Saturday, April 27, 2024

Bangladesh Football: সাফজয়ী বাংলাদেশ জাতীয় নারী দলের যাত্রা শুরু

Must Read

 ছাদখোলা বাসে উদযাপনের আক্ষেপ পূরণ হয়েছে সাফজয়ী বাংলাদেশ জাতীয় নারী দলের।

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিআরটিসির ছাদখোলা বাসে করে বাফুফের পথে যাত্রা শুরু করেছে চ্যাম্পিয়ন সাবিনা খাতুনরা।

 বিমানবন্দর থেকে কাকলী, জাহাঙ্গীর গেট, প্রধানমন্ত্রীর অফিস, তেজগাঁও, মৌচাক এবং কাকরাইল হয়ে বাফুফে ভবনে যাবে বাসটি। বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন দলকে বরণ করবেন।

আরও পড়ুন -  Talented: তরুণ প্রতিভাবান খেলোয়াড়দের বক্সিং ও উশু-তে নথিভুক্তির জন্য সিলেকশন ট্রায়াল

নেপাল থেকে দুপুর ১টা ৪৫ মিনিটে বিমানবন্দরে অবতরণ করেন। তাদের কেক কেটে ও ফুল দিয়ে বরণ করেন ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি, যুব ও ক্রীড়া সচিব এবং মন্ত্রণালয় ও বাফুফের কর্মকর্তারা।

আরও পড়ুন -  Rohit Sharma: ক্ষিপ্ত সুনীল গাভাস্কর, গলি ক্রিকেট খেলছেন! রোহিতের IPL-এ পারফরমেন্স দেখে

বিমান বন্দর থেকে বের হওয়ার পর গণমাধ্যমে কথা বলেন বাংলাদেশ জাতীয় নারী দলের অধিনায়ক সাবিনা খাতুন। তিনি ট্রফি উঁচিয়ে বলেছেন, ‘এই ট্রফি বাংলাদেশের ১৮ কোটি মানুষের। সকলকে ধন্যবাদ আমাদেরকে এতো সুন্দরভাবে বরণ করে নেওয়ার জন্য। আমরা কৃতজ্ঞ। যদি চার-পাঁচ বছরের পরিশ্রম দেখেন তাহলে দেখবেন সেটার ফল এখন হাতে আছে।’

আরও পড়ুন -  Indrani Haldar: নোংরা দৃষ্টি ছিল শরীর জুড়ে প্রযোজকের, বেঁচে যান ইন্দ্রানী

উল্লেখ্য, গত সোমবার (১৯ সেপ্টেম্বর) দশরথের রঙ্গশালায় ফাইনালে কৃষ্ণা রানী সরকারের দুই ও শামসুন্নাহার জুনিয়রের এক গোলে নেপালকে ৩-১ ব্যবধানে হারিয়ে শিরোপা জেতে বাংলাদেশ। ছবিঃ  সংগৃহীত।

Latest News

Short Film: বউ থাকতে সুন্দরী গার্লফ্রেন্ডের সাথে ভরপুর রোমান্স এই যুবকের, শর্ট ফিল্মটি একদম গোপনে দেখবেন

Short Film: বউ থাকতে সুন্দরী গার্লফ্রেন্ডের সাথে ভরপুর রোমান্স এই যুবকের, শর্ট ফিল্মটি একদম গোপনে দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img